FreePrograms.me

ইয়ানডেক্স ব্রাউজারের জন্য অ্যাডগার্ড এক্সটেনশন

Расширение Adguard для браузера Яндекс

প্রায় প্রতিটিতে আধুনিক ব্রাউজার বিরক্তিকর বিজ্ঞাপনের বিরুদ্ধে অন্তর্নির্মিত সুরক্ষা রয়েছে। কিন্তু অনেকেই একমত হবেন যে এই উপায়গুলি অত্যন্ত অকার্যকর। কিন্তু তারপর কি? এটি কোনও গোপন বিষয় নয় যে আজ আপনি ব্রাউজারগুলিতে বিভিন্ন এক্সটেনশন এবং অ্যাড-অন ইনস্টল করতে পারেন। এবং এর মধ্যে রয়েছে অ্যান্টি-অ্যাডভারটাইজিং এক্সটেনশন। এই এক্সটেনশন সবচেয়ে জনপ্রিয় হয় অ্যাডব্লক. তবে অন্যান্য অনুরূপ অ্যাড-অনগুলি সম্পর্কে ভুলবেন না, যেগুলি প্রায় কোনও ভাবেই সর্বাধিক জনপ্রিয়গুলির চেয়ে নিকৃষ্ট নয়। উদাহরণস্বরূপ, একটি চমৎকার আছে অ্যাডগার্ড এক্সটেনশন.

এই এক্সটেনশনের অপারেটিং নীতিটি অত্যন্ত সহজ। আপনাকে লিঙ্কটি অনুসরণ করতে হবে এবং এটি আপনার ব্রাউজারে ইনস্টল করতে হবে। তারপরে এটি সক্রিয় করুন এবং এটি বিজ্ঞাপনগুলি ব্লক করা শুরু করবে।

বিজ্ঞাপন ব্লকিং ছাড়াও, এই এক্সটেনশনটিতে একটি ওয়েবসাইট নিরাপত্তা বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত রয়েছে। এক্সটেনশনে সাইটগুলির একটি ক্রমাগত আপডেট করা কালো তালিকা রয়েছে৷ এবং এই ধরনের সাইটের অ্যাক্সেস ব্লক করা হয়। যদি তোমার থাকে ইয়ানডেক্স ব্রাউজার এবং আপনি একটি দুর্দান্ত বিজ্ঞাপন এক্সটেনশনের সুবিধা নিতে চান, তারপর অ্যাডগার্ড ইনস্টল করুন।

অ্যাডগার্ড বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://adguard.com/ru/adblock-adguard-yandex-browser.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
31 মার্চ, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:33
    ইয়ানডেক্সের জন্য দুর্দান্ত এক্সটেনশন! আমি সবকিছু খুব পছন্দ! ধন্যবাদ! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:06
    এক্সটেনশনটি বেশ সহজ এবং যেকোনো ব্রাউজারে ব্যবহার করা সহজ।