FreePrograms.me

ইয়ানডেক্স ব্রাউজারের জন্য জেনমেট এক্সটেনশন

Расширение Zenmate для браузера Яндекс

অবশ্যই, এমন ব্রাউজার রয়েছে যা সবচেয়ে জনপ্রিয় বলা যেতে পারে। এবং এর মধ্যে একটি নিরাপদে দায়ী করা যেতে পারে ইয়ানডেক্স ব্রাউজার. আধুনিক ব্রাউজার চেহারা, ইন্টারফেস এবং আরও অনেক কিছু আলাদা। কিন্তু এমন কিছু আছে যা ব্রাউজারকে একত্রিত করে। উদাহরণস্বরূপ, আপনি যেকোনো আধুনিক ব্রাউজারে বিভিন্ন ধরনের অ্যাড-অন এবং এক্সটেনশন ইনস্টল করতে পারেন। আজ আমরা আবার ZenMate এক্সটেনশন সম্পর্কে কথা বলব। আপনার মনে আছে, এই এক্সটেনশনটি বেনামে বিভিন্ন ইন্টারনেট পৃষ্ঠা দেখার জন্য ডিজাইন করা হয়েছে। আপনাকে শুধু আপনার ব্রাউজারে এই এক্সটেনশনটি ইনস্টল করতে হবে।

আজ আমরা নিম্নলিখিত প্রশ্নটি বিবেচনা করব: ইয়ানডেক্স ব্রাউজারে জেনমেট এক্সটেনশন ইনস্টল করা কি সম্ভব? আপনি মনে রাখবেন, এই এক্সটেনশনটি ইনস্টল করে এবং পুরোপুরি কাজ করে Google Chrome ব্রাউজারে.

ZenMate এক্সটেনশন ইয়ানডেক্স ব্রাউজারে দুর্দান্ত কাজ করে। আপনাকে যা করতে হবে তা হল আপনার ব্রাউজারে এটি ইনস্টল করুন। এবং এই অত্যন্ত সহজভাবে করা হয়.

প্রথমে, আপনাকে Yandex ব্রাউজার সেটিংস আইকনে ক্লিক করতে হবে। ড্রপ-ডাউন উইন্ডোতে আপনাকে নির্বাচন করতে হবে "সম্পূরকসমূহ".
Расширение Zenmate для браузера Яндекс


উপরের পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, আপনাকে ইয়ানডেক্স ব্রাউজার অ্যাড-অন মেনুতে নিয়ে যাওয়া হবে। পৃষ্ঠার নীচের দিকে স্ক্রোল করুন যতক্ষণ না আপনি একটি বোতাম দেখতে পাচ্ছেন যা বলে "Yandex.Browser অ্যাড-অনগুলির ক্যাটালগএটিতে ক্লিক করুন।


যে উইন্ডোটি খোলে, সেখানে অনুসন্ধান বারটি সন্ধান করুন। এটা উপরের ডান কোণায় আছে. সেই অনুযায়ী, এতে কাঙ্খিত এক্সটেনশনের নাম লিখুন। আমাদের ক্ষেত্রে, এটি ZenMate এক্সটেনশন। তারপর সার্চ আইকনে ক্লিক করুন।


এখন কয়েকটি ধাপ বাকি আছে। অনুসন্ধান ফলাফলে ZenMate এক্সটেনশন খুঁজুন। সম্ভবত এটি প্রথম ফলাফল হবে এবং এক্সটেনশনটিকে এমন কিছু বলা হবে, "অপেরার জন্য জেনমেট"। এটি আপনার প্রয়োজন ঠিক। অপেরা শিলালিপিতে ভয় পাবেন না, যেহেতু এই অ্যাড-অন ইয়ানডেক্স ব্রাউজারে দুর্দান্ত কাজ করে। এটিতে ক্লিক করুন এবং ইনস্টল করুন। আপনি কি বেনামে ইন্টারনেট সার্ফ করতে চান? জেনমেট এক্সটেনশন, যা ইয়ানডেক্স ব্রাউজারেও কাজ করে, এটি আপনাকে সাহায্য করবে।
20 আগস্ট, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আনা
    অক্টোবর 17, 2015 17:09
    প্রোগ্রামটি কীভাবে ব্যবহার করবেন তার প্রয়োজনীয় তথ্য এবং সহজ নির্দেশাবলীর জন্য আপনাকে ধন্যবাদ।
  2. তাতায়ানা
    ফেব্রুয়ারি 10, 2017 08:43
    কেন 2 দিন আগে আমি রাশিয়ান ভাষায় লিখছিলাম, সেখানে জেন মেট ছিল এবং তারপর সে চলে গেল, এটা কী? আমরা চাইনিজ প্রাচীর এবং ম্যাক্সিম মেশিনগানের কাছে চলে এসেছি, আমি খুব আনন্দের সাথে এটি করব
  3. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:50
    আকর্ষণীয় এক্সটেনশন, আমি আগামীকাল আমার কাজের কম্পিউটারে এটি ইনস্টল করব।