FreePrograms.me

মজিলা ফায়ারফক্স ব্রাউজারের জন্য ফ্রিগেট এক্সটেনশন

Расширение friGate для браузера Mozilla Firefox

চলুন আজ দেখে নেওয়া যাক মজিলা ফায়ারফক্স ব্রাউজার. এই ব্রাউজারটি খুবই জনপ্রিয় কারণ এর চমৎকার কার্যকারিতা এবং ভালো গুণাবলী রয়েছে। এবং অন্যান্য ব্রাউজারগুলির মতো, আপনি এটিতে বিভিন্ন এক্সটেনশন ইনস্টল করতে পারেন। আজ আমরা একটি এক্সটেনশন দেখব যা আপনাকে আপনার আইপির জন্য ব্লক করা সাইটগুলির ব্লকিং বাইপাস করার অনুমতি দেবে। একে বলে ফ্রিগেট এক্সটেনশন. ফ্রিগেট এক্সটেনশনটি কেবল মোজিলা ফায়ারফক্স ব্রাউজারেই নয়, এতেও ইনস্টল করা যেতে পারে অন্যান্য অনেক ব্রাউজার. উপরে উল্লিখিত হিসাবে, ফ্রিগেটের প্রধান কাজ হল এমন সাইটগুলি পরিদর্শন করা যা আপনি অ্যাক্সেস করতে পারবেন না।

ফ্রিগেট এক্সটেনশনটি বেশ জনপ্রিয় কারণ এটি অত্যন্ত সহজ এবং বোধগম্য। এমনকি একজন অনভিজ্ঞ ব্যবহারকারীও এই এক্সটেনশনটি বুঝতে পারেন। এক্সটেনশনটি মাউস বোতামের এক ক্লিকে সক্রিয় করা হয়েছে। যদি আপনি চান, আপনি এই এক্সটেনশন প্রদান করে দেশ পরিবর্তন করতে পারেন. এটি কয়েক ক্লিকে করা যেতে পারে।

আপনার যদি ফ্রিগেট এক্সটেনশনটি ইনস্টল করার প্রয়োজন হয় এবং আপনি মনে করেন এটি আপনার অনেক সময় নেবে, তবে আতঙ্কিত হবেন না, কারণ এতে কয়েক মিনিট সময় লাগবে। শুরু করতে, Mozilla Firefox ব্রাউজার খুলুন। এর পরে, আপনাকে নিবন্ধের শেষে দেওয়া লিঙ্কটি অনুসরণ করতে হবে। লিঙ্কটি আপনাকে মোজিলা ফায়ারফক্স ব্রাউজারের জন্য ফ্রিগেট এক্সটেনশনের অফিসিয়াল পৃষ্ঠায় নিয়ে যাবে।

এক্সটেনশনটি ডাউনলোড করার পরে, আপনাকে ব্রাউজারটি পুনরায় চালু করতে হবে। এই সব করার পরে, আপনি ফ্রিগেট এক্সটেনশন ব্যবহার শুরু করতে পারেন। আমাদের প্রত্যেকের কিছু প্রিয় সাইট রয়েছে যা আমরা নিয়মিত পরিদর্শন করি। কিন্তু এমন একটি সময় আসতে পারে যখন এই সাইটগুলি আপনার আইএসপি দ্বারা ব্লক বা আপনার দেশে নিষিদ্ধ হতে পারে। ফ্রিগেট এক্সটেনশনের সাহায্যে, আপনি নির্দ্বিধায় প্রায় যেকোনো সাইট পরিদর্শন করতে পারেন যদি তারা এই ধরনের ব্লকিংয়ের বিষয় হয়ে থাকে।

ফ্রিগেট বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন
জুলাই 04, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 13:10
    ফায়ারফক্সের জন্য একটি খারাপ এক্সটেনশন নয়, দুর্দান্ত, এটির সাথে খুব সুবিধাজনক, ধন্যবাদ
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:35
    ফ্রিগেট VPN এর একটি খারাপ অ্যানালগ নয়। আজ এটা আমার জন্য কাজ করে.