FreePrograms.me

মজিলা ফায়ারফক্স ব্রাউজারের জন্য প্লাগইন

Плагины для браузера Mozilla Firefox

কোথায় আপনি প্লাগইন বা এক্সটেনশন খুঁজে পেতে পারেন? অবশ্যই, যেকোনো আধুনিক ব্রাউজারে। প্রতিটি ব্যবহারকারী তার ব্রাউজারকে বিভিন্ন প্লাগইন দিয়ে সজ্জিত করে। আজ আমরা কথা বলবো মজিলা ফায়ারফক্স ব্রাউজার. আসুন এই ব্রাউজারের জন্য সবচেয়ে প্রয়োজনীয় প্লাগইন এবং এক্সটেনশনগুলির একটি তালিকা নির্বাচন করার চেষ্টা করি। যেকোনো ব্রাউজারের জন্য সবচেয়ে প্রয়োজনীয় প্লাগইনগুলির একটি তালিকা নির্বাচন করা কঠিন, যেহেতু প্রতিটি ব্যবহারকারীর চাহিদা ভিন্ন। কিন্তু আমরা মোজিলা ফায়ারফক্স ব্রাউজারের জন্য প্লাগইন এবং এক্সটেনশনগুলির একটি তালিকা নির্বাচন করার চেষ্টা করব যা প্রায় সবার জন্য উপযোগী হতে পারে।

আজ ইন্টারনেট সব ধরনের বিজ্ঞাপন দিয়ে উপচে পড়ছে। অতএব, মজিলা ফায়ারফক্স ব্রাউজারে আপনাকে প্রথম যে এক্সটেনশনটি ইনস্টল করতে হবে তাকে বলা হয় Adblock Plus (বা শুধু অ্যাডব্লক)। এই এক্সটেনশনটি ব্রাউজারে প্রায় যেকোনো বিজ্ঞাপনকে ব্লক করে। অ্যাডব্লক প্লাস এক্সটেনশন সহ মজিলা ফায়ারফক্স ব্রাউজারে ওয়েবসাইটগুলি ব্রাউজ করা অনেক বেশি আনন্দদায়ক এবং আরামদায়ক হবে।

আপনি কি ইন্টারনেটে ভাইরাস থেকে নিজেকে রক্ষা করতে চান? তারপর আপনাকে মজিলা ফায়ারফক্স ব্রাউজারে কিছু অ্যান্টিভাইরাস এক্সটেনশন ইনস্টল করতে হবে। উদাহরণস্বরূপ, NoScript এবং Avast এক্সটেনশন এই উদ্দেশ্যে উপযুক্ত। উপস্থিতির জন্য প্রথম স্ক্যান সাইট বিভিন্ন ভাইরাস, এবং দ্বিতীয় এক্সটেনশন আপনাকে সাইটগুলির র‌্যাঙ্কিং দেখায়, যা ব্যবহারকারীর মতামতের উপর ভিত্তি করে।

সম্ভবত প্রতিটি ব্যবহারকারী নিয়মিত ইন্টারনেট থেকে কিছু ডাউনলোড করে। এই ধরনের ক্ষেত্রে, আপনি মোজিলা ফায়ারফক্স ব্রাউজারে ডাউনলোড স্ট্যাটাসবার নামে একটি প্লাগইন ইনস্টল করতে পারেন। এই প্লাগইনটি দেখায় যে ফাইলটি কোথায় ডাউনলোড করা হচ্ছে, এর ডাউনলোডের অবস্থা, ডাউনলোডের গতি এবং আরও অনেক কিছু। যারা নিয়মিত ইন্টারনেট থেকে বিভিন্ন ফাইল ডাউনলোড করেন তাদের জন্য এই প্লাগইনটি অবশ্যই কাজে আসবে।

আপনি যদি Mozilla Firefox ব্রাউজারটি আবহাওয়ার তথ্য প্রদর্শন করতে চান, তাহলে এতে Forecastfox এক্সটেনশনটি ইনস্টল করুন। এই প্লাগইনটি খুবই সুবিধাজনক কারণ এটি ব্রাউজারে বেশি জায়গা নেয় না এবং উচ্চ-মানের তথ্য প্রদর্শন করে। ঠিক আছে, আপনি যদি নিয়মিত বিভিন্ন সামাজিক নেটওয়ার্ক থেকে ভিডিও ফাইল ডাউনলোড করেন তবে আপনার অবশ্যই প্রয়োজন হবে ভিডিও ডাউনলোড হেল্পার প্লাগইন. এই প্লাগইনটির সাহায্যে আপনি প্রায় যেকোনো সাইট থেকে দ্রুত এবং সুবিধাজনকভাবে একটি ভিডিও ফাইল ডাউনলোড করতে পারেন। প্লাগইনগুলির তালিকা চলতে থাকে, তবে এটি অনির্দিষ্টকালের জন্য প্রসারিত হতে পারে। আমরা শুধুমাত্র যোগ করতে পারি যে মোজিলা ফায়ারফক্স ব্রাউজারের জন্য আপনার প্রয়োজনীয় এক্সটেনশন, প্লাগইন এবং অ্যাড-অনগুলি লিঙ্কটি অনুসরণ করে ডাউনলোড করা যেতে পারে https://addons.mozilla.org/ru/firefox.
30 আগস্ট, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 14:47
    আচ্ছা, হ্যাঁ, আমার কাছে Mozilla-এ Avast আছে। আপনি সঠিক, ভাল এক্সটেনশন.