FreePrograms.me

অ্যান্ড্রয়েড ফোনের জন্য মজিলা ফায়ারফক্স ব্রাউজার

Браузер Mozilla Firefox для телефона на ОС Android

আজ, আধুনিক ফোনগুলি বিভিন্ন ধরণের প্রোগ্রাম সহ আসে এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত ফোনগুলিও এর ব্যতিক্রম নয়। তাদের জন্য অনেক প্রোগ্রাম প্রকাশিত হয়েছে এবং প্রতিদিন আরও অনেকগুলি বিকাশ করা হচ্ছে। আজকে আমরা খুব জনপ্রিয় একটি দেখব মজিলা ফায়ারফক্স ব্রাউজার, যা একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ব্যবহার করা যেতে পারে। এই ব্রাউজারটি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে, কিন্তু কম্পিউটারের জন্য। অ্যান্ড্রয়েডের জন্য মজিলা ফায়ারফক্স ব্রাউজারে প্রায় একই ক্ষমতা রয়েছে।

এই ব্রাউজারটির সবচেয়ে সুবিধাজনক জিনিস হল এটি কম্পিউটার সংস্করণের সাথে সিঙ্ক্রোনাইজ করা যেতে পারে। অর্থাৎ, আপনার ফোনের মজিলা ফায়ারফক্সের কম্পিউটারের মতোই সবকিছু থাকবে। এটা অত্যন্ত সুবিধাজনক.

এটিও লক্ষণীয় যে ব্রাউজারের এই সংস্করণটি ব্যক্তিগত ডেটা সুরক্ষার উপর জোর দেয়। এটি করার জন্য, ব্রাউজারটিতে বেশ কয়েকটি উচ্চ-মানের সরঞ্জাম রয়েছে। উদাহরণস্বরূপ, এই বৈশিষ্ট্যগুলি যেমন ট্র্যাকিং অপ্ট-আউট, গেস্ট ওয়েব সার্ভিং, ব্যক্তিগত ব্রাউজিং এবং আরো অনেক কিছু। এবং, অবশ্যই, আপনি Firefox মোবাইল ব্রাউজারে যোগ করতে পারেন বিভিন্ন প্লাগইন এবং এক্সটেনশন। মজিলা ফায়ারফক্সের ফোন সংস্করণে অনেক সম্ভাবনা রয়েছে। নীচের লিঙ্ক থেকে এটি ডাউনলোড করুন এবং নিজের জন্য দেখুন.

Android এর জন্য Mozilla Firefox বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://www.mozilla.org/ru/firefox/android/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
সেপ্টেম্বর 19, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 16:13
    এবং কেন আমি সত্যিই ইয়ানডেক্স ব্যবহার করব যদি আমি আমার ফোনে মজিলা ইনস্টল করতে পারি...