FreePrograms.me

মোজিলা ফায়ারফক্স ব্রাউজারে অ্যাডোব ফ্ল্যাশ প্লেয়ার প্লাগইন ক্র্যাশ হয়েছে৷ কি করো?

Крах плагина Adobe Flash Player в браузере Mozilla Firefox. Что делать?

অন্য ব্রাউজারের মতো, আপনি বিভিন্ন এক্সটেনশন এবং প্লাগইন ইনস্টল করতে পারেন। এবং সম্ভবত এই ব্রাউজারে সবচেয়ে গুরুত্বপূর্ণ প্লাগইনগুলির মধ্যে একটি অ্যাডোব ফ্ল্যাশ প্লেয়ার প্লাগইন. নীতিগতভাবে, এই প্লাগইনটি প্রাথমিকভাবে যেকোনো আধুনিক ব্রাউজারে উপস্থিত থাকা উচিত। কিছু ব্যবহারকারী মজিলা ফায়ারফক্স ব্রাউজার আমরা নিম্নলিখিত ত্রুটির সম্মুখীন হয়েছি: "Adobe Flash প্লাগইন ক্র্যাশ হয়েছে।" আজ আমরা এই ত্রুটিটি কী এবং কীভাবে এটি ঠিক করা যায় তা খুঁজে বের করব। বেশিরভাগ ক্ষেত্রে, এই বার্তাটি প্রদর্শিত হয় যখন Adobe Flash প্লাগইন হঠাৎ কাজ করা বন্ধ করে দেয়। এই পরিস্থিতিতে যা করতে হবে তা হল পৃষ্ঠাটি পুনরায় লোড করা। খুব প্রায়ই এই সাহায্য করে.

যদি অ্যাডোব ফ্ল্যাশ ক্র্যাশ হতে থাকে, তবে এটি সর্বশেষ সংস্করণে আপডেট করা মূল্যবান। এই সাহায্য করতে পারেন.

কিন্তু কিভাবে আপনি মোজিলা ফায়ারফক্স ব্রাউজারে অ্যাডোব ফ্ল্যাশ প্লাগইনটির প্রাসঙ্গিকতা পরীক্ষা করতে পারেন? এটা করা খুবই সহজ। আপনাকে ঠিকানায় যেতে হবে https://www.mozilla.org/ru/plugincheck. আপনার জন্য খোলা পৃষ্ঠায়, আপনি সমস্ত প্রাসঙ্গিকতা পরীক্ষা করতে পারেন মজিলা ব্রাউজার প্লাগইনAdobe Flash প্লাগইন সহ। এটিও লক্ষণীয় যে প্লাগইনটি আপডেট করার পরে, আপনাকে ব্রাউজারটি পুনরায় চালু করতে হবে।

খুব প্রায়ই, অ্যাডোব ফ্ল্যাশ প্লাগইন ক্র্যাশ ত্রুটি ঘটে কারণ এতে হার্ডওয়্যার ত্বরণ সক্ষম করা আছে। আপনি বুঝতে পেরেছেন, আপনাকে ত্বরণ নিষ্ক্রিয় করতে হবে। এটি নিম্নরূপ করা হয়।

শুরু করতে, পৃষ্ঠায় যান https://helpx.adobe.com/flash-player/kb/video-playback-issues.html. আপনি ফ্ল্যাশ প্লেয়ার লোগো না দেখা পর্যন্ত পৃষ্ঠাটি স্ক্রোল করুন। এটিতে ডান ক্লিক করুন এবং নির্বাচন করুন "পরামিতি". ফলস্বরূপ, একটি ছোট উইন্ডো খোলা উচিত যেখানে আপনাকে আইটেমটি আনচেক করতে হবে "হার্ডওয়্যার ত্বরণ সক্রিয়"এই পদক্ষেপগুলির পরে আপনাকে মোজিলা ব্রাউজারটি পুনরায় চালু করতে হবে৷
Крах плагина Adobe Flash Player в браузере Mozilla Firefox. Что делать?
আপনি যদি এই নিবন্ধে বর্ণিত সমস্যার সম্মুখীন হন, তাহলে এখানে বর্ণিত পদ্ধতিগুলির একটি ব্যবহার করে এটি সমাধান করার চেষ্টা করুন।
সেপ্টেম্বর 13, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 16:05
    আমি প্লাগইন আপডেট করেছি এবং ত্রুটি অদৃশ্য হয়ে গেছে। অনুচ্ছেদটির জন্য ধন্যবাদ।