FreePrograms.me

গুগল ক্রোম ব্রাউজারের জন্য ফ্রিগেট এক্সটেনশন

Расширение friGate для браузера Google Chrome

friGate বেনামে বিভিন্ন ইন্টারনেট সংস্থান ব্রাউজ করার জন্য একটি এক্সটেনশন। যদি আপনার দেশে একটি ওয়েবসাইট ব্লক করা হয়, তাহলে ফ্রিগেট এক্সটেনশন আপনি এই এবং অন্যান্য অনুরূপ লক বাইপাস করতে পারেন। আমরা ইতিমধ্যে এই এক্সটেনশনের অপারেটিং নীতি বর্ণনা করেছি। আজ আমরা একটিতে এটি কীভাবে ইনস্টল করবেন তা নিয়ে কথা বলব আমাদের সময়ের সবচেয়ে জনপ্রিয় ব্রাউজার, যথা গুগল ক্রোম ব্রাউজার. আসলে, সবকিছু অত্যন্ত সহজভাবে করা হয়। প্রথমত, আপনাকে Google Chrome ব্রাউজারে যেতে হবে এবং তারপরে এর সেটিংসে যেতে হবে।
Расширение friGate для браузера Google Chrome

এখন "ট্যাব" এ যানসম্প্রসারণ"এবং এখানে আমরা শেষ পর্যন্ত স্ক্রোল করি যতক্ষণ না আপনি আইটেমটি দেখতে পান"আরও এক্সটেনশনআপনি ইতিমধ্যে বুঝতে পেরেছেন, আপনাকে এই আইটেমটিতে ক্লিক করতে হবে।

বাম কোণায় একটি নতুন ব্রাউজার উইন্ডো খুলবে যার একটি অনুসন্ধান বার উইন্ডো থাকবে। আমরা এটিতে আমাদের এক্সটেনশনের নাম লিখি, এটি অনুসন্ধান করি, এটি খুঁজে পাই এবং এটি ব্রাউজারে ইনস্টল করি।
ফ্রিগেট এক্সটেনশনটি কয়েক সেকেন্ডের মধ্যে গুগল ক্রোম ব্রাউজারে ইনস্টল করা যেতে পারে এবং এটি একটু নীচে অবস্থিত লিঙ্কটি ব্যবহার করে সরাসরি আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে।

ফ্রিগেট বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন
সেপ্টেম্বর 17, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 16:10
    গুগল ক্রোমের জন্য একটি চমৎকার এক্সটেনশন, আমি সবসময় এটি ব্যবহার করেছি।