FreePrograms.me

Google Chrome ব্রাউজারের জন্য ZenMate VPN এক্সটেনশন

VPN-расширение ZenMate для браузера Google Chrome

প্রায় প্রতি আধুনিক ব্রাউজার আজ আপনি বিভিন্ন এক্সটেনশন ইনস্টল করতে এবং প্লাগইন সংযোগ করতে পারেন। এই সব উল্লেখযোগ্যভাবে ব্রাউজারের কার্যকারিতা প্রসারিত. আজ আমরা একটি প্লাগইন সম্পর্কে কথা বলব যা আপনি ইনস্টল করতে পারেন গুগল ক্রোম ব্রাউজারে. এই এক্সটেনশনটিকে জেনমেট বলা হয়। অনেক ব্যবহারকারী এমন একটি পরিস্থিতির সম্মুখীন হয়েছেন যেখানে হঠাৎ করে একটি ওয়েবসাইটের অ্যাক্সেস ব্লক হয়ে গেছে। উদাহরণস্বরূপ, আপনি নিয়মিত কিছু অনলাইন সিনেমা পরিদর্শন করেছেন এবং এক পর্যায়ে এটি অনুপলব্ধ হয়ে গেছে। এটি ভাল ঘটতে পারে এবং আমাদের দেশের আইন দায়ী হতে পারে। উদাহরণস্বরূপ, আমরা অত্যন্ত জনপ্রিয় সিরিজ "গেম অফ থ্রোনস" নিতে পারি।

তুলনামূলকভাবে সম্প্রতি, এই সিরিজটি লস্টফিল্ম ওয়েবসাইটে অনলাইনে দেখা যেতে পারে। কিন্তু তারপর এই সিরিজ দেখা এই সাইটে অনুপলব্ধ হয়ে ওঠে. এমন পরিস্থিতিতে কী করা যেতে পারে? অবশ্যই, আপনি একই সিরিজের সাথে অন্য সাইট খুঁজতে পারেন। তবে এটা অন্যভাবে করা যেত। উদাহরণস্বরূপ, এই ধরনের ব্লকিং বাইপাস করতে বিশেষ প্রোগ্রাম বা এক্সটেনশন ব্যবহার করুন।

জেনমেট এক্সটেনশন এটি আপনাকে বিভিন্ন সাইট ব্লকিং বাইপাস করতে সাহায্য করতে পারে। আপনি ইতিমধ্যে বুঝতে পেরেছেন, এই এক্সটেনশনটি একটি VPN এক্সটেনশন। এই ধরনের এক্সটেনশনগুলি আপনাকে আপনার ইন্টারনেট সংযোগের ট্র্যাফিক এনক্রিপ্ট করতে এবং বিভিন্ন ব্লককে বাইপাস করতে দেয়। এটা অনুমান করা কঠিন নয় যে ZenMate এক্সটেনশন ব্যবহার করে, আপনি এর মাধ্যমে আপনার ইন্টারনেট উপস্থিতির নিরাপত্তা বাড়াবেন।

ZenMate সমস্ত ব্রাউজার ট্র্যাফিক এনক্রিপ্ট করে, ভূ-নিষেধাজ্ঞা মুছে দেয় এবং আপনার ব্যক্তিগত তথ্য রক্ষা করে। এই এক্সটেনশনের অপারেটিং নীতি অন্যান্য অনুরূপ প্রোগ্রামের অনুরূপ। যখন এক্সটেনশন সক্রিয় করা হয়, আপনার ISP আপনাকে যে আইপি ঠিকানা প্রদান করে তা এনক্রিপ্ট করা হবে। এই প্লাগইন সক্রিয় করা হলে, আপনি অন্যান্য দেশের আইপির অধীনে ইন্টারনেট অ্যাক্সেস করতে পারবেন।

অনেকেই বলবেন যে আজকে জেনমেটের মতো যথেষ্ট এক্সটেনশন রয়েছে। নীতিগতভাবে, এটি এইভাবে হয়। কিন্তু ZenMate সেই এক্সটেনশনগুলির মধ্যে একটি যা কনফিগার করার প্রয়োজন নেই। ইনস্টলেশনের পরে, আক্ষরিক অর্থে প্রতিটি ব্যবহারকারী এটি ব্যবহার করতে পারে, যেহেতু এটিতে থাকা সবকিছু অত্যন্ত পরিষ্কার। গুগল ক্রোম ব্রাউজারে এই এক্সটেনশনটি ইনস্টল করার জন্য, আপনাকে ব্রাউজার সেটিংসে যেতে হবে এবং তারপরে " ট্যাবটি নির্বাচন করতে হবেসম্প্রসারণতারপর পৃষ্ঠার শেষে আপনাকে আইটেমটিতে ক্লিক করতে হবে "আরও এক্সটেনশন".


উপরের ধাপগুলো সম্পন্ন করার পর, আপনাকে এক্সটেনশন স্টোরে নিয়ে যাওয়া হবে। এখানে সার্চ বারে আপনাকে এক্সটেনশনের নাম লিখতে হবে, নাম ZenMate। প্রথম অনুসন্ধানের ফলাফল ঠিক আপনার প্রয়োজন এক্সটেনশন হবে. আপনার যদি উচ্চ-মানের VPN এক্সটেনশনের প্রয়োজন হয়, তাহলে ZenMate ব্যবহার করে দেখুন। এটির শালীন বৈশিষ্ট্য রয়েছে এবং এটি ব্যবহার করাও সুবিধাজনক।
03 আগস্ট, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 13:11
    সুবিধাজনক ব্রাউজার এক্সটেনশন, ভিপিএনও কাজ করে, ধন্যবাদ, সবকিছু ঠিক আছে
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:04
    এখনও কাজ করে এমন কয়েকটি ভিপিএন এক্সটেনশনের মধ্যে একটি।