FreePrograms.me

ধূমকেতু 48.0.2564.82

Комета 48.0.2564.82

আপনি যদি নিজের জন্য একটি ব্রাউজার ডাউনলোড করতে চান তবে আপনি তাদের বৈচিত্র্য দ্বারা বিভ্রান্ত হতে পারেন। এবং প্রকৃতপক্ষে আজ অনেক ব্রাউজার আছে। গুগল ক্রোম, অপেরা, ইয়ানডেক্স ব্রাউজার - এটি আজকের ব্রাউজারগুলির একটি সম্পূর্ণ তালিকা নয়। আমরা বলতে পারি যে এই ব্রাউজারগুলি সবচেয়ে জনপ্রিয়। এবং, অবশ্যই, কম জনপ্রিয় ব্রাউজার আছে. এর মধ্যে একটি হল ধূমকেতু ব্রাউজার। আসুন এটি সম্পর্কে একটু কথা বলি। বিকাশকারীরা এই ব্রাউজারটিকে দ্রুত, সহজ এবং সুবিধাজনক হিসাবে অবস্থান করে। এই ব্রাউজারটি, অন্যদের মত, উইন্ডোজ অপারেটিং সিস্টেমের অধীনে কাজ করে। এবং অনেক আধুনিক ব্রাউজারের মত, ধূমকেতু ব্রাউজার ভিত্তিক ক্রোমিয়াম ইঞ্জিন.

ক্রোমিয়াম ইঞ্জিনে নির্মিত অনেক ব্রাউজার গুগল ক্রোম ব্রাউজারের সাথে অনেক মিল। এই ক্ষেত্রে, এটি তাই হয়. ধূমকেতু ব্রাউজার অনেকটা একই রকম গুগল ক্রোম. কিন্তু পার্থক্যও আছে।

উদাহরণস্বরূপ, একটি প্রদত্ত ব্রাউজারের শুরুর পৃষ্ঠাটির নিজস্ব ট্যাব এবং শৈলী রয়েছে। আপনি যদি ব্রাউজার মোডে যান, আপনি দেখতে পাবেন যে ধূমকেতু ব্রাউজারটির নিজস্ব অনুসন্ধান ইঞ্জিন রয়েছে, নাম কোমেটা অনুসন্ধান।

সম্পর্কে শুনেছেন নিশ্চয়ই অ্যামিগো ব্রাউজার. সুতরাং, ধূমকেতু ব্রাউজারে সামাজিক নেটওয়ার্ক এবং ইমেল থেকে তাত্ক্ষণিক বার্তা গ্রহণের কাজও রয়েছে। এই সব Amigo. ধূমকেতু ব্রাউজারটি যে ইঞ্জিনে তৈরি করা হয়েছে তার জন্য ধন্যবাদ, এটি অত্যন্ত দ্রুত এবং স্থিরভাবে কাজ করে। এই সব ছাড়াও, ধূমকেতু ইনস্টল করার পরে, ধূমকেতু প্যানেল আপনার কম্পিউটারে ইনস্টল করা হয়, যা হট বোতাম ধারণ করে। অ্যামিগোর মতো, ধূমকেতু ব্রাউজারটি আপনার কম্পিউটারে নিজেকে ইনস্টল করতে পারে এবং এটি অপসারণ করা সমস্যাযুক্ত হবে। অতএব, এটি ডাউনলোড করবেন কিনা তা নিজেই সিদ্ধান্ত নিন।
10 মার্চ, 2016 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আলেকজান্ডার
    5 আগস্ট 2015 16:29
    ধূমকেতু ব্রাউজার ডাউনলোড করুন
  2. ইরেক
    মার্চ 18, 2016 10:13
    আমি দ্রুত, সুবিধাজনক ধূমকেতু ব্রাউজার পছন্দ.
  3. রিনা ১২
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    ধূমকেতু হল একটি ক্রোমিয়াম-ভিত্তিক ব্রাউজার যার সোশ্যাল মিডিয়া এবং ভিডিও ক্ষমতা রয়েছে।
  4. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 10:57
    ধূমকেতু খুব ভালো ব্রাউজার! ডিজাইনটি চমৎকার, কোন ল্যাগ নেই, কোন ভাইরাস নেই! 
  5. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 23:30
    আমি এই ব্রাউজারটি ডাউনলোড করেছি এবং এটি চেষ্টা করতে চাই।
  6. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:38
    আরেকটি জনপ্রিয় ব্রাউজার, ধূমকেতু, তার নিজস্ব উপায়ে এবং তার রঙে আকর্ষণীয়