FreePrograms.me

কিভাবে Amigo ব্রাউজার অপসারণ?

Как удалить браузер Амиго?

আমরা এই ব্রাউজারটির আরও বিশদ অধ্যয়নে যাব না, যেহেতু এটি ইতিমধ্যে সাইটে বর্ণিত হয়েছে। আজকে অন্য কিছু নিয়ে কথা বলা যাক। কাজ করলে Amigo ব্রাউজার দিয়ে, তাহলে আপনি সম্ভবত জানেন যে এটি ইনস্টল করা খুব সহজ। এমন পরিস্থিতিতে আছে যখন এটি ব্যবহারকারীর অজান্তেই কম্পিউটারে ইনস্টল করা হয়। কিন্তু এই ব্রাউজারটি অপসারণ করা খুব সমস্যাযুক্ত। তবে তবুও, আসুন আমরা কীভাবে অ্যামিগো ব্রাউজারটি সরাতে হয় তা খুঁজে বের করার চেষ্টা করি। অনেক ব্যবহারকারী, প্রচলিত উপায় ব্যবহার করে Amigo ব্রাউজার মুছে ফেলার সময়, পরের বার কম্পিউটার চালু করার সময় ব্রাউজারটি পুনরায় আবির্ভূত হলে খুব অবাক হন। Amigo ব্রাউজার থেকে সম্পূর্ণরূপে পরিত্রাণ পেতে, আপনাকে বেশ কয়েকটি পদক্ষেপ করতে হবে।

প্রথমে আপনাকে সিস্টেম থেকে ব্রাউজারটি সরাতে হবে। এটি করার জন্য, আপনার কম্পিউটারের নিয়ন্ত্রণ প্যানেলে যান এবং নির্বাচন করুন "প্রোগ্রাম অপসারণ". এই মেনুতে যান।
Как удалить браузер Амиго?

এটি অনুমান করা সহজ যে মেনুটি খোলে আপনাকে ব্রাউজারটি নিজেই মুছে ফেলতে হবে। এটি করার জন্য, Amigo প্রোগ্রামটি সন্ধান করুন এবং এটি মুছুন। আপনি নিম্নলিখিত মত পাঠ্য সহ একটি সতর্কতা বার্তা পেতে পারেন: "আপনি কি নিশ্চিত আপনি Amigo মুছে ফেলতে চান?" আপনাকে 2টি চেকবক্স চেক করতে হবে এবং "এ ক্লিক করুনমুছুন".

এর পরে, আপনাকে স্টার্টআপ থেকে এই ব্রাউজারের উপাদানগুলি সরিয়ে ফেলতে হবে, যথা MailRuUpdater৷ আপনি টাস্ক ম্যানেজার (উইন্ডোজ 8 এবং উচ্চতর) বা মেনুর মাধ্যমে স্টার্টআপ থেকে আইটেমগুলি সরাতে পারেন "সিস্টেম কনফিগারেশন".

উপরের ধাপগুলি সম্পন্ন করার পরে, পরবর্তী ধাপে যান। আপনার কম্পিউটারের টাস্ক ম্যানেজার খুলুন এবং " ট্যাবে যান৷প্রসেস"। এখানে আপনাকে MailRuUpdater.exe প্রক্রিয়াটি খুঁজে বের করতে হবে এবং শেষ করতে হবে। এটি করার জন্য, আপনাকে প্রক্রিয়াটিতে ক্লিক করতে হবে, এবং তারপর বোতামে ক্লিক করতে হবে"শেষ প্রক্রিয়া".

শুধুমাত্র একটি কাজ বাকি আছে. আপনাকে মেনুতে কল করতে হবে"চালান" এবং "ওপেন" লাইনে কমান্ড লিখুন "থেকে:\Users\Your_profile\AppData\Local\MailRu". "আপনার প্রোফাইল" এর পরিবর্তে, আপনি যে ব্যবহারকারীর নামটি সিস্টেমে কাজ করেন সেটি লিখুন। যাইহোক, আপনি টাস্ক ম্যানেজারের মাধ্যমেও এই অপারেশনটি করতে পারেন। এটি করার জন্য, আপনাকে MailRuUpdater-এ ডান-ক্লিক করতে হবে। exe প্রক্রিয়া এবং নির্বাচন করুন "ফাইল স্টোরেজ অবস্থান খুলুন" ("ফাইলের অবস্থান খুলুন")। অর্থাৎ, এই ধাপে আপনাকে সেই অবস্থান খুঁজে বের করতে হবে যেখানে MailRuUpdater.exe ফাইলটি সংরক্ষিত আছে।

এত কিছুর পরে, আপনাকে সেই ফোল্ডারে নিয়ে যাওয়া হবে যেখানে আপনার প্রয়োজনীয় ফাইলটি সংরক্ষণ করা হয়েছে। যা বাকি আছে তা সরিয়ে ফেলা। এই সমস্ত পদক্ষেপের শেষে আপনার প্রয়োজন কম্পিউটার পুনরায় চালু করুন. আপনি দেখতে পাচ্ছেন, আমরা এখনও অ্যামিগো ব্রাউজারটি সরিয়ে দেব। শুধু কয়েকটি সহজ পদক্ষেপ অনুসরণ করুন এবং এটি আপনার কম্পিউটার থেকে চিরতরে অদৃশ্য হয়ে যাবে।
জুন 06, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আইরিন
    জুন 19, 2015 07:50
    আপনার সাহায্যের জন্য ধন্যবাদ এটা সহজ এবং সহজ.
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:02
    Amigo ইনস্টল করা খুব সহজ, কিন্তু এটি অপসারণ একটি বাস্তব মহাকাব্য.