FreePrograms.me

ইনস্টাগ্রামে একটি পুনরায় পোস্ট তৈরি করার উপায়


ফটো এবং ভিডিও যেমন সামাজিক নেটওয়ার্ক যোগ করা যেতে পারে Вконтакте, ফেসবুক, সহপাঠী এবং অন্যদের। কিন্তু এই সমস্ত পরিষেবা যোগাযোগের উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়। আপনি যদি শুধুমাত্র আপনার নিজের দেখাতে চান এবং অন্য লোকেদের ফটো দেখতে চান, তাহলে এটি ব্যবহার করা আপনার পক্ষে সেরা ইনস্টাগ্রাম পরিষেবা. আমরা সবাই জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কের ফাংশনে অভ্যস্ত। উদাহরণস্বরূপ, সোশ্যাল নেটওয়ার্ক Vkontakte-এ প্রায় কোনও পোস্ট পুনরায় পোস্ট করা সম্ভব। রিপোস্ট হল আপনার পৃষ্ঠায় উপাদান (ফটো, অডিও, ভিডিও, রেকর্ডিং) কপি করার একটি সুযোগ। যদি জনপ্রিয় সামাজিক নেটওয়ার্কগুলিতে সবকিছু পরিষ্কার হয়, তবে ইনস্টাগ্রামে সবকিছু কিছুটা বিভ্রান্তিকর।

পুনরায় পোস্ট করার 2 টি উপায় আছে ইনস্টাগ্রাম পরিষেবাতে. এর দুটোই দেখি। প্রথম পদ্ধতির জন্য, আপনাকে আপনার ফোন থেকে অফিসিয়াল Instagram অ্যাপ্লিকেশনে যেতে হবে। আপনি যে ফটোটি পুনরায় পোস্ট করতে চান সেটি খুলুন এবং তারপরে এই মুহূর্তে স্ক্রিনের একটি স্ক্রিনশট নিন।

এখন এই স্ক্রিনশটটি আপনার ফোনের ফটো গ্যালারিতে প্রদর্শিত হবে। আপনাকে যা করতে হবে তা হল এই ছবিটি আপনার Instagram প্রোফাইলে পোস্ট করুন।

আপনি ইনস্টাগ্রামে পুনরায় পোস্ট করার জন্য অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন। আপনি এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন গুগল প্লে স্টোরে. আপনি অনুরোধে লিখতে পারেন "ইনস্টাগ্রামের জন্য পুনরায় পোস্ট করুন" বা "ইনস্টাগ্রামের জন্য পুনরায় পোস্ট করুন"। আপনার পছন্দের অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং এটি ব্যবহার করুন। এই অ্যাপ্লিকেশনের নীতি খুব সহজ.

আপনি অন্য উপায়েও পুনরায় পোস্ট করতে পারেন। এই পদ্ধতিটি ইনস্টাগ্রামে ভিডিওগুলি পুনরায় পোস্ট করার জন্য সুবিধাজনক। আপনাকে ভিডিওটি খুলতে হবে এবং বোতামে ক্লিক করতে হবে বসান. তারপরে একটি উইন্ডো খুলবে যেখানে একটি কোড আকারে ভিউ সম্পর্কে তথ্য থাকবে যা আপনাকে কপি করতে হবে এবং তারপরে আপনার প্রয়োজনীয় অবস্থানে পেস্ট করতে হবে। এই নিবন্ধটি ইনস্টাগ্রাম পরিষেবাতে পুনরায় পোস্ট তৈরি করার সমস্ত বিদ্যমান পদ্ধতিগুলি পরীক্ষা করেছে।
ফেব্রুয়ারী 23, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 22:13
    খুব ভাল পদ্ধতি! সবকিছু কাজ করেছে! ধন্যবাদ! 
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 23:54
    আমাদের সাথে চমৎকার কৌশল শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ যা সবাই করতে পারে না।