FreePrograms.me

ফটোল্যাব ফটো এডিটর ব্যবহার করে ছবি প্রসেস করা হচ্ছে

Обрабатываем фотографии с помощью фоторедактора Photolab

কিন্তু আপনাকে অবশ্যই স্বীকার করতে হবে যে প্রতিটি ব্যবহারকারীর জন্য উপলব্ধ সমস্ত ফাংশন প্রয়োজন হয় না ফটোশপ প্রোগ্রাম. আপনি যদি পেশাদার ফটো প্রসেসিংয়ের সাথে জড়িত না হন তবে সম্ভবত সাধারণ সহ একটি ফটো সম্পাদক, তবে একই সাথে ফটো প্রসেসিংয়ের জন্য সবচেয়ে প্রয়োজনীয় ফাংশনগুলি আপনার জন্য উপযুক্ত হবে। এবং ফটো প্রক্রিয়াকরণের জন্য একটি অনলাইন পরিষেবা ব্যবহার করা অনেকের পক্ষে সম্ভবত আরও সুবিধাজনক হবে। আর এমন একটি সেবা হলো ফটো এডিটর ফটোল্যাব। ব্যবহারকারীদের একটি বিশাল সংখ্যা আজ ব্যবহার সামাজিক নেটওয়ার্ক VKontakte. এবং প্রায় সবাই সেখানে ফটো যোগ করে। সম্মত হন যে একটি ফটো যোগ করার আগে, আমরা এটি প্রক্রিয়া করার চেষ্টা করি। ঠিক আছে, একটি ফটো প্রক্রিয়া করার জন্য আপনাকে একই প্রোফাইলের কোনও ধরণের ফটো সম্পাদক বা অনলাইন পরিষেবা ব্যবহার করতে হবে। ফটোল্যাব VKontakte সোশ্যাল নেটওয়ার্কে ফটোগুলি প্রক্রিয়াকরণ এবং আপলোড করা খুব সহজ করে তোলে।

ফটোল্যাব পরিষেবাটি ইতিমধ্যে অ্যাপ্লিকেশন বিভাগে ভিকন্টাক্টে সামাজিক নেটওয়ার্কে অবস্থিত। আপনাকে যা করতে হবে তা হল এই বিভাগে যান এবং অনুসন্ধান বারে লিখুন "ছবির ল্যাব"। তারপরে আপনাকে অ্যাপ্লিকেশন লঞ্চে ক্লিক করতে হবে। এর পরে, সম্পাদক নিজেই খুলবে। এটির তিনটি প্রধান ফাংশন রয়েছে, যেমন ফটো এডিটিং, কোলাজ তৈরি এবং তথাকথিত ফটো গেম।

এটি অনুমান করা কঠিন নয় যে ফটো এডিটরটিতে ফটো প্রক্রিয়াকরণের জন্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম রয়েছে। এখানে বিভিন্ন ফিল্টার আছে, ছবির প্রভাব, বর্ধিতকরণ, ফ্রেম এবং অন্যান্য অনেক ফটো প্রসেসিং টুল। এবং কোলাজ তৈরির মেনুতে আপনি নিজের কোলাজ তৈরি করতে পারেন, অর্থাৎ একটিতে বেশ কয়েকটি ফটো একত্রিত করুন।

যাইহোক, ফটোগুলি কম্পিউটার থেকে ফটোল্যাব সম্পাদকে আপলোড করা যেতে পারে, ভিকন্টাক্টে সামাজিক নেটওয়ার্কের একটি ব্যক্তিগত পৃষ্ঠা থেকে এবং বন্ধুর পৃষ্ঠা থেকে। আপনি এটিও করতে পারেন আপনার ওয়েবক্যাম থেকে একটি ছবি তুলুন.

এই সম্পাদকের শেষ বিভাগটি, যাকে ফটো গেম বলা হয়, এটি একটি ফটো এডিটিং টুল নয়। এখানে আপনি এমন প্রভাবগুলি বেছে নিতে পারেন যা আপনার বন্ধুদের ফটোগুলির জন্য সেরা কাজ করবে বলে মনে করেন৷ ফটোল্যাব ফটো এডিটর ফটো প্রক্রিয়াকরণের জন্য একটি খুব ভাল পরিষেবা। যাইহোক, ফটোল্যাব প্রোগ্রামটি আপনার ফোনেও ডাউনলোড করা যেতে পারে। এটি করার জন্য, আপনাকে প্লে স্টোর বা iTunes পরিদর্শন করতে হবে। এটা সব আপনার ফোন চলমান অপারেটিং সিস্টেমের উপর নির্ভর করে.
জুন 27, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:28
    ফটোল্যাব খারাপ সম্পাদকও নয়। ফাংশন গ্রহণযোগ্য এবং আপনি তাদের ব্যবহার করতে পারেন.