FreePrograms.me

অনলাইন ফেস রিটাচিং

Онлайн ретушь лица

এই ক্ষেত্রে, যন্ত্র মানে বিভিন্ন ধরনের ফটো এডিটর. এই জাতীয় সম্পাদকদের ইতিমধ্যেই বিভিন্ন সরঞ্জামের সম্পূর্ণ পরিসর রয়েছে যার সাহায্যে আপনি দক্ষতার সাথে ফটোগুলি প্রক্রিয়া করতে পারেন৷ তবে প্রায়শই এই জাতীয় সম্পাদকগুলি পেশাদার ফটো প্রক্রিয়াকরণের জন্য ব্যবহৃত হয়। আপনি যদি শুধুমাত্র একটি ফটো থেকে ত্রুটিগুলি অপসারণ করতে চান, তাহলে আপনি একটি টুল ব্যবহার করতে পারেন। আপনার যদি কোনও ফটোতে মুখ থেকে বড় ত্রুটিগুলি অপসারণ করতে হয় তবে আপনাকে রিটাচিং নামে একটি টুল ব্যবহার করা উচিত। এই টুল ব্যবহার করে আপনি একটি ফটোতে মুখের বিভিন্ন ত্রুটি দূর করতে পারেন। উদাহরণস্বরূপ, একটি ফটো, বলি, ব্ল্যাকহেডস এবং আরও অনেক কিছু থেকে ব্রণ অপসারণের জন্য রিটাচিং দুর্দান্ত। নীচে বেশ কয়েকটি অনলাইন পরিষেবা রয়েছে যা এই সরঞ্জামটি সরবরাহ করে।

একটি খুব সুবিধাজনক পরিষেবা ওয়েবসাইটে আছে http://makeup.pho.to/ru. এখানে আপনাকে শুধুমাত্র লিঙ্কটি খুলতে হবে v lyubom ব্রাউজার, একটি ফটো আপলোড করুন, এবং তারপর "প্রয়োগ করুন" বোতামে ক্লিক করুন৷ এই পদক্ষেপগুলির পরে আপনি একটি উচ্চ মানের ফলাফল পাবেন।

উপরন্তু, এই সাইটে আপনি ফটো প্রক্রিয়াকরণের জন্য অন্যান্য সরঞ্জাম ব্যবহার করতে পারেন। উদাহরণস্বরূপ, একটি ফটো এডিটর রয়েছে যা ফটো প্রক্রিয়াকরণের জন্য মৌলিক ফাংশন রয়েছে।

সাইটে http://retush.net/retush আপনি রিটাচ টুল ব্যবহার করতে পারেন। আপনি যদি এই সাইটটিকে আগেরটির সাথে তুলনা করেন তবে এটি আরও বিভ্রান্তিকর এবং জটিল বলে মনে হয়। কিন্তু এই শুধুমাত্র প্রথম ছাপ. আপনাকে একটি ফটো আপলোড করতে হবে এবং পাশের টুলবারে "রিটাচ" নির্বাচন করতে হবে। এবং এখানে আপনাকে ফটোটি প্রক্রিয়া করার জন্য যা প্রয়োজন তা চয়ন করতে হবে। আপনি যদি একটি রিটাচিং টুল দিয়ে আপনার ফটোগুলি প্রক্রিয়া করতে চান, তাহলে এখানে উপস্থাপিত পরিষেবাগুলি ব্যবহার করুন৷
জুলাই 28, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 12:07
    মেক-আপ সাইটটি ফটো রিটাচ করার ক্ষেত্রেও খারাপ নয়। সবকিছু প্রাকৃতিক দেখায়।