FreePrograms.me

অনলাইন ফটো এডিটর Editor.Pho.to

Онлайн-фоторедактор Editor.Pho.to

প্রায়শই, লোকেরা ফটো তোলে এবং সেগুলি সামাজিক নেটওয়ার্কগুলিতে পোস্ট করে। কিন্তু আপনি অনলাইনে ফটো পোস্ট করার আগে, সেগুলিকে প্রক্রিয়া করতে হবে। এখানে অনেক বিভিন্ন ফটো এডিটর এই উদ্দেশ্যে। আজ আমরা একটি অনলাইন ফটো এডিটর সম্পর্কে কথা বলব। এটাকে বলা হয় Editor.Pho.to. এটি এই ধরণের সম্পাদক যা আজ বিপুল সংখ্যক ব্যবহারকারী দ্বারা ব্যবহৃত হয়। সম্ভবত এটিকে প্রভাবিত করে এমন প্রধান কারণ হল যে অনলাইন ইমেজ এডিটরগুলি ব্যবহার করা সহজ এবং ব্যবহারকারীর কম্পিউটারে জায়গা নেয় না।

Editor.Pho.to সম্পাদকের ক্ষমতার সুবিধা নিতে হলে আপনাকে যেতে হবে যেকোনো আধুনিক ব্রাউজারে লিংক http://editor.pho.to. এখানে আপনি ফটো প্রক্রিয়াকরণের জন্য বেশ কয়েকটি বিভাগ দেখতে পাবেন। আপনি যদি অবিলম্বে ফটো প্রক্রিয়াকরণ শুরু করতে চান, তাহলে আপনাকে ক্লিক করতে হবে "সম্পাদনা শুরু করুন".

এই পদক্ষেপগুলির পরে, আপনাকে আপনার কম্পিউটার থেকে বা সামাজিক নেটওয়ার্ক Facebook থেকে একটি ফটো আপলোড করতে বলা হবে। আপনার জন্য সুবিধাজনক একটি পদ্ধতি চয়ন করুন এবং আপনার ফটোগুলি প্রক্রিয়া করা শুরু করুন৷ যাইহোক, এখানে আপনি ছবি নির্বাচন করতে পারেন যার উপর আপনি পরীক্ষা করতে পারেন। Editor.Pho.to একটি ভালো অনলাইন ফটো এডিটর। এটিতে খুব বেশি সরঞ্জাম নেই, তবে তাদের সহায়তায় আপনি উচ্চ-মানের ফটো প্রক্রিয়াকরণ করতে পারেন।
অক্টোবর 29, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 20:42
    একটি খারাপ মিনি ফটো এডিটর নয়। এটির অনেক ফাংশন নেই, তবে এটি দ্রুত কাজ করে।