FreePrograms.me

Fotostars একটি ভাল ফটো সম্পাদক


মানুষ সামাজিক নেটওয়ার্কে কি করে? অবশ্যই, সংখ্যাগরিষ্ঠ এখানে যোগাযোগ. এবং প্রায় প্রতিটি সামাজিক নেটওয়ার্কে আপনার ছবি পোস্ট করার সুযোগ রয়েছে। একটি ছবি তোলা কঠিন নয়, তবে বেশিরভাগ ব্যবহারকারীই ছবি পোস্ট করার আগে প্রক্রিয়া করতে পছন্দ করেন। এবং অবশ্যই, তারা এই ধরনের উদ্দেশ্যে ব্যবহার করা হয় বিভিন্ন ফটো এডিটর. আজ ফটো সম্পাদনা এবং প্রক্রিয়াকরণের জন্য অনেকগুলি বিভিন্ন প্রোগ্রাম রয়েছে। কিন্তু যারা তাত্ক্ষণিকভাবে ফটোগুলি প্রক্রিয়া করতে চান তাদের পেশাদার ফটো সম্পাদকের প্রয়োজন নেই। এই ধরনের পরিস্থিতিতে, একই ফটো প্রক্রিয়াকরণ এবং সম্পাদনার জন্য একটি অনলাইন পরিষেবা ব্যবহার করা সহজ, যা কাজ করবে যেকোনো আধুনিক ব্রাউজারে. আমরা আজ এমন একটি পরিষেবা সম্পর্কে কথা বলব।

Fotostars একটি বিনামূল্যে অনলাইন ইমেজ সম্পাদক. এই সম্পাদকের সাহায্যে আপনি অনলাইনে যেকোনো ছবি প্রসেস করতে পারবেন। এটি এখনই লক্ষ্য করার মতো যে এই ফটো এডিটরটি ব্যবহার করা খুব সহজ এবং একটি রাশিয়ান-ভাষার ইন্টারফেস রয়েছে।

Fotostars সম্পাদক ব্যবহার শুরু করতে, আপনাকে লিঙ্কটি অনুসরণ করতে হবে http://fotostars.me. তারপরে আপনাকে বোতামটিতে ক্লিক করতে হবে যা বলে "ছবি সংস্কারএর পরে, আপনাকে ফটো আপলোড করতে হবে এবং আপনি এটি সম্পাদনা শুরু করতে পারেন৷

Fotostars ফটো এডিটরে অতিরিক্ত কিছু নেই। এখানে ফটো প্রক্রিয়াকরণের জন্য শুধুমাত্র মৌলিক সরঞ্জাম আছে। উদাহরণস্বরূপ, এখানে আপনি খুঁজে পেতে পারেন বিভিন্ন প্রভাব, রঙিন ফ্রেম, উজ্জ্বল শিলালিপি এবং আরও অনেক কিছু। কেন আপনি যেমন একটি ফটো এডিটর প্রয়োজন? ব্যবহারকারীর দ্রুত এবং একই সাথে উচ্চ-মানের ফটো প্রক্রিয়াকরণের প্রয়োজন হলে এটি ঠিক সেই ধরনের সম্পাদক যা কাজে আসবে।
22 আগস্ট, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. বীয়ার
    1 জানুয়ারী, 2017 15:28
    হ্যাঁ, প্রোগ্রামটি খুব দুর্দান্ত, আপনি এটি ডাউনলোড করতে পারেন।
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:52
    আমি ফটো এডিটর পছন্দ করি যেগুলির ইনস্টলেশনের প্রয়োজন হয় না।