FreePrograms.me

অনলাইন ফটোশপ প্রোগ্রামের অ্যানালগ

Аналоги программы Фотошоп в режиме онлайн

আপনি যদি কোন ব্যবহারকারীকে জিজ্ঞেস করেন যে তিনি কোন গ্রাফিক এডিটর জানেন, তাহলে অনেকেই হয়তো উত্তর দেবেন- অ্যাডোবি ফটোশপ. প্রকৃতপক্ষে, ফটোশপ প্রোগ্রামটি আজকের সবচেয়ে জনপ্রিয় এবং বহুমুখী গ্রাফিক সম্পাদকদের মধ্যে একটি। তবে প্রত্যেকেরই তাদের কম্পিউটারে এই প্রোগ্রামটি ডাউনলোড করার ইচ্ছা নেই, যেহেতু ফটোশপের ওজন অনেক। একটি সমাধান আছে: আপনি অনলাইন পরিষেবা ব্যবহার করতে পারেন. আজ আমরা ফটোশপের মতো সংস্থানগুলির সাথে কাজ করার অফার করে এমন বেশ কয়েকটি অনলাইন পরিষেবা দেখব। আমরা ইনস্টলেশন ফাংশন উপর ফোকাস করা হবে. এই সংস্থানগুলির প্রথমটি ওয়েবসাইটে রয়েছে http://photostreet.ru/fotomontazh_online_besplatno.html.

এই সাইটে আপনি গ্রাফিক সম্পাদক অনলাইন ব্যবহার করতে পারেন. সংক্ষেপে, এখানে একটি খুব সহজ এবং বোধগম্য সম্পাদক। মূল উদ্দেশ্য একটি ছবির montage তৈরি করা হয়. অর্থাৎ, আপনি বেশ কয়েকটি ফটো থেকে একটি তৈরি করতে পারেন এবং অন্যান্য অনুরূপ জিনিসগুলি করতে পারেন। উপরন্তু, এই সাইটে অন্যান্য ফাংশন এবং প্রভাব একটি ছোট সেট আছে.

ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা ফটোশপ প্রোগ্রামের অ্যানালগ, অনলাইনে কাজ করা। আবার, আপনি তার ঠিকানা স্মরণ করতে পারেন: http://editor.0lik.ru. এই সাইটটি মূল ফটোশপ প্রোগ্রামের প্রায় একই অনুলিপি উপস্থাপন করে। মূল যন্ত্রের প্রায় সবগুলোই এখানে সংগ্রহ করা হয়েছে।

এবং অবশ্যই, এখানে আপনি ইনস্টলেশন সরঞ্জাম পাবেন। মূল ফটোশপ প্রোগ্রামের মতো, সেগুলি এখানেও উপলব্ধ। আপনি যদি ফটোগুলি সম্পাদনা করতে চান তবে আপনি এই নিবন্ধে উপস্থাপিত অনলাইন পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন। এগুলি ব্যবহার করে আপনি বেশ ভাল ফলাফল অর্জন করতে পারেন।
জুন 02, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 10:58
    আমি অনলাইন এডিটরদের ইন্সটল করার চেয়ে ভালো পছন্দ করি।