FreePrograms.me

কারাওকে অনলাইন


আজ আমরা একটি অনলাইন পরিষেবা সম্পর্কে কথা বলব। নিশ্চিতভাবে আমাদের মধ্যে অনেকেই কারাওকে গাইতে ভালোবাসি, শেষে প্রদর্শিত পয়েন্টের সংখ্যা দেখার সময়। কিন্তু যদি আপনার রাস্তায় কারাওকে যাওয়ার সুযোগ না থাকে এবং আপনার বাড়িতে একটি না থাকে তবে কী করবেন? সম্ভবত, আপনি ইতিমধ্যে অনুমান করেছেন যে এই সমস্যাটি একটি অনলাইন পরিষেবা ব্যবহার করে সমাধান করা যেতে পারে যা কাজ করতে পারে যেকোনো আধুনিক ব্রাউজারে.

আপনি যদি কারাওকে মোডে আপনার প্রিয় গানটি গাইতে চান তবে আপনি কিছু পরিষেবার সাহায্য নিতে পারেন। সুতরাং, প্রথম অনলাইন পরিষেবা ওয়েবসাইটে http://www.karaoke.ru/artists এই সাইটের ইন্টারফেস অত্যন্ত মনোরম এবং বোধগম্য. তারপর সবকিছু সহজ: একটি গান খুঁজুন এবং এটি ক্লিক করুন. আপনি এই মত একটি পেজ দেখতে পাবেন.

ভিডিও ফ্রেমের ডানদিকে তিনটি ট্যাব আছে, যথা "একটা গান গাও","পয়েন্ট সহ একটি গান গাও"এবং"একটি গান রেকর্ড করুন"। যেহেতু আমরা পয়েন্ট সহ কারাওকে দেখছি, তাই আপনাকে ট্যাবে ক্লিক করতে হবে"পয়েন্ট সহ একটি গান গাও". এর পরে আপনাকে অ্যাক্সেসের অনুমতি দিতে হবে৷ আপনার কম্পিউটারের মাইক্রোফোনে এবং গান শুরু করুন। এটি লক্ষ করা যায় যে গান গাওয়ার প্রক্রিয়াটি নিয়মিত কারাওকের মতোই হবে।

এই পরিষেবা সম্পর্কে আরেকটি জিনিস যা বলা যেতে পারে তা হল এটি বিশেষ করে কারাওকে গানের সাথে সম্পর্কিত অনেকগুলি ফাংশন রয়েছে। উদাহরণস্বরূপ, অংশগ্রহণকারীদের মধ্যে প্রতিযোগিতা রয়েছে। এটি করার জন্য, আপনাকে সাইটে নিবন্ধন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। এছাড়াও, আপনি কেবল গানই করতে পারবেন না, তবে এই প্রক্রিয়াটির একটি ভিডিওও শ্যুট করতে পারবেন।

আরেকটি সাইট যেখানে আপনি গান গাওয়ার চেষ্টা করতে পারেন http://collectionkaraoke.com. এই সাইটের ইন্টারফেস আগেরটির তুলনায় অনেক সহজ। এবং এখানে ঠিক কারাওকে নয়। আপনার প্রয়োজনীয় গানটি নির্বাচন করার পরে, গানটির ভিডিও খোলে এবং এতে গানের কথা থাকবে, ঠিক কারাওকেতে। কিন্তু এখানে কোন পয়েন্ট নেই.

আপনি যদি কারাওকে গান গাইতে চান এবং একই সাথে 100-পয়েন্ট সিস্টেম ব্যবহার করে আপনার গানকে রেট দিতে চান, তাহলে এই নিবন্ধে উপস্থাপিত প্রথম পরিষেবাটি ব্যবহার করুন। দ্বিতীয় পরিষেবা, যা এখানে উপস্থাপিত হয়েছে, সেই লোকেদের জন্য উপযুক্ত যারা একটি গানের তাদের পারফরম্যান্সের জন্য পয়েন্টের সংখ্যার দিকে খেয়াল করেন না।

জুন 01, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আল্লা
    1 ডিসেম্বর 2015 04:12
    লোকেরা দয়া করে আমাকে উপরের ছবিটি বলুন, এটি কোন ধরণের কারাওকে সাইট আমি এটি খুঁজে পাচ্ছি না, তবে আমার এটি জরুরিভাবে দরকার, আমাকে বলুন এটি কী ধরনের সাইট? যেখানে আপনি গান গাইতে এবং আপনার ভয়েস রেকর্ড করতে পারেন এবং ছবির ঠিক একটি পয়েন্ট দিয়ে গান গাইতে পারেন
  2. Kait.15
    1 ডিসেম্বর 2015 11:25
    আল্লা, নিবন্ধটি বলে যে এই সাইটটি karaoke.ru
  3. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 10:57
    আমি কারাওকে ভালোবাসি, এবং এটিও অনলাইন। শুধু একটি বোমা!