FreePrograms.me

অনলাইনে একটি DWG ফাইল খোলা হচ্ছে

Открываем файл DWG в режиме онлайн

DWG ফরম্যাট প্রায় সব CAD প্রোগ্রাম দ্বারা ব্যবহৃত হয়। আপনি যদি CAD কি তা মনে না রাখেন তবে আমরা আপনাকে মনে করিয়ে দেব। CAD একটি কম্পিউটার-সহায়ক ডিজাইন সিস্টেম। এবং যদি আপনার একটি DWG ফাইল খুলতে হয়, আপনি সহজভাবে ডাউনলোড করতে পারেন অনুরূপ প্রোগ্রাম. তবে আপনি যদি এটি করতে না চান তবে আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে। পড়ুন: অনলাইনে DWG দেখার জন্য 3টি পরিষেবা

বিশেষ অনলাইন পরিষেবাগুলি ব্যবহার করে প্রায় সমস্ত ফাইল ফর্ম্যাট খোলা যেতে পারে, যার মধ্যে অনেকগুলিও তৈরি করা হয়েছে। কিন্তু এমন কিছু পরিষেবা আছে যা আপনাকে একটি DWG ফাইল খুলতে সাহায্য করবে?

হ্যাঁ, এই ধরনের পরিষেবা আছে। এই পরিষেবাগুলি বিশ্লেষণ করার পরে, আমরা এই সিদ্ধান্তে আসতে পারি যে সেগুলি প্রায় একই ধরণের। এই কারণেই আমরা শুধুমাত্র একটি পরিষেবা বিবেচনা করব যা চমৎকার মানের এবং আপনাকে একটি DWG ফাইল খুলতে অনুমতি দেবে।

পরিষেবার অপারেটিং নীতি অত্যন্ত সহজ. আপনাকে পরিষেবাতে প্রয়োজনীয় ফাইলটি আপলোড করতে হবে এবং কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। এটি লক্ষণীয় যে এই পরিষেবাটি আপনাকে কেবল DWG ফাইল খুলতে সহায়তা করবে না। আপনার যদি জরুরীভাবে DWG ফরম্যাট খুলতে হয়, তাহলে অনলাইন পরিষেবা ব্যবহার করুন যা খুলতে পারে v lyubom ব্রাউজার. আপনি নিবন্ধের শেষে এটির একটি লিঙ্ক পাবেন।

অনলাইনে DWG দেখুন


ওয়েবসাইটে যান
27 এপ্রিল, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:17
    এই প্রথমবার আমি Dwg পরিষেবা সম্পর্কে শুনেছি, এটি খুব সহজ, কিন্তু এই প্রথমবার আমি দেখেছি এটি এখনও একটি ফাইল।