FreePrograms.me

অনলাইন পরিষেবা ব্যবহার করে চুলের রঙ নির্বাচন করা


বিভিন্ন কম্পিউটার প্রোগ্রাম আজ অনেক আছে. কিন্তু সব ব্যবহারকারী তাদের পছন্দ করে না। অনেক লোক বিভিন্ন ধরণের অনলাইন পরিষেবা ব্যবহার করা আরও সুবিধাজনক বলে মনে করে, যার দুর্দান্ত কার্যকারিতাও রয়েছে এবং তারা কাজ করার কারণে ব্যবহারকারীর কম্পিউটারে স্থান নেয় না যেকোনো আধুনিক ব্রাউজারে. আজ আমরা একটি অনলাইন পরিষেবা সম্পর্কে কথা বলব। অনলাইনে চুলের রঙ নির্বাচন করা - এটি ঠিক এই অনলাইন পরিষেবাগুলির বিষয়ে আমরা আজ কথা বলব। এখুনি বলতে পারেন। যে এই মত কোন নির্দিষ্ট পরিষেবা নেই, কিন্তু খুব অনুরূপ আছে.

আসুন এমন একটি পরিষেবা দিয়ে শুরু করি যেখানে আপনি অনলাইনে একটি চুলের স্টাইল চয়ন করতে পারেন। তদনুসারে, এখানে আপনি আপনার চুলের রঙ চয়ন করতে পারেন। আপনাকে ঠিকানায় যেতে হবে http://www.missfit.ru/salon-krasoty/. এই সাইটে আপনি একটি মডেলের ফটো থেকে চুলের স্টাইল এবং চুলের রঙ নির্বাচন করতে পারেন বা আপনার নিজের ছবি আপলোড করতে পারেন।

এই অনলাইন পরিষেবার অপারেটিং নীতি অত্যন্ত সহজ। আপনি যদি কোনো কারণে আগের অনলাইন পরিষেবা পছন্দ না করেন, তাহলে আপনি অন্য একটি চেষ্টা করতে পারেন। এটি করার জন্য আপনাকে ঠিকানায় যেতে হবে http://www.marykay.ru/ru-RU/TipsAndTrends/MakeoverAndBeautyTools/_layouts/MaryKayCoreTipsAndTrends/VirtualMakeOver.aspx. শুধু পেস্ট করুন URL ব্রাউজার লাইনে এবং আপনাকে স্বয়ংক্রিয়ভাবে চুলের স্টাইল এবং চুলের রঙ নির্বাচন করার জন্য একটি ভাল সাইটে পুনঃনির্দেশিত করা হবে। আপনি একটি নতুন hairstyle চয়ন করতে চান এবং এছাড়াও একটি চুলের রঙ চয়ন করতে চান? এই নিবন্ধে উপস্থাপিত অনলাইন পরিষেবাগুলি ব্যবহার করে এটি করুন।
অক্টোবর 10, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 19:02
    অভিশাপ, মিস ফিট একটি নতুন হেয়ারস্টাইল দিয়ে নিজেকে দেখার জন্য একটি দুর্দান্ত সাইট)