FreePrograms.me

অনলাইন পরিষেবাগুলি ব্যবহার করে সংখ্যাগুলিকে মূলধন ফর্মে রূপান্তর করা হচ্ছে

Переводим числа в прописной вид с помощью онлайн-сервисов

বিভিন্ন ক্যালকুলেটর, বিভিন্ন সম্পাদক, অনুবাদক - এই সব অনলাইন ব্যবহার করা যেতে পারে. আপনাকে যা করতে হবে তা হল একটি উপযুক্ত অনলাইন পরিষেবাতে স্যুইচ করুন৷ আপনি যদি এই পরিষেবাগুলির মধ্যে একটি ব্যবহার করার সিদ্ধান্ত নেন, তবে আপনার কোনও পেশাদার জ্ঞান থাকতে হবে না। বেশিরভাগ অনলাইন পরিষেবাগুলির একটি অত্যন্ত সহজ এবং স্বজ্ঞাত ইন্টারফেস রয়েছে এবং যে কোনও ক্ষেত্রে কাজ করতে পারে আধুনিক ব্রাউজার. আজ আমরা অনলাইন পরিষেবাগুলি দেখব যা সম্ভবত সবার জন্য কার্যকর হবে না। আমরা এমন পরিষেবাগুলি সম্পর্কে কথা বলব যা সংখ্যাগুলিকে তাদের সাধারণ ফর্ম থেকে বড় হাতের আকারে রূপান্তর করবে৷ আসুন এই ধরণের পরিষেবা প্রদানকারী বেশ কয়েকটি সাইট দেখুন।

সংখ্যাগুলিকে মূলধন আকারে রূপান্তর করার প্রথম পরিষেবাটি ওয়েবসাইটে http://eng5.ru/translator/numbers. এই লিঙ্কটি অনুসরণ করে, আপনি নিজেকে একটি ওয়েবসাইটে খুঁজে পাবেন যেখানে আপনাকে একটি নম্বর লিখতে হবে। প্রবেশ করার পরে আপনাকে বোতাম টিপতে হবে "অনুবাদ করা"। এর পরে, আপনি ফলাফল পাবেন। তাছাড়া, ফলাফল তিনটি ভাষায় উপস্থাপন করা হবে, যথা রাশিয়ান, ইংরেজি এবং আমেরিকান।

এই পরিষেবাটির একটি অত্যন্ত পরিষ্কার ইন্টারফেস রয়েছে। এছাড়াও, এই সবের উপরে, আপনি এটিতে পরিষেবা সরঞ্জামগুলির প্রতীক পাবেন যা আপনাকে এখানে দ্রুত আরামদায়ক হতে সাহায্য করবে।

অনুরূপ পরিকল্পনার আরেকটি পরিষেবা ওয়েবসাইটে রয়েছে http://www.num2word.ru. এই পরিষেবাটিকে ন্যূনতম বলা যেতে পারে, যেহেতু এতে অতিরিক্ত কিছুই নেই। আপনাকে প্রয়োজনীয় নম্বর লিখতে হবে এবং আপনি অবিলম্বে একটি উচ্চ-মানের ফলাফল পাবেন।

সংখ্যাগুলিকে মূলধন আকারে রূপান্তর করার জন্য আরও কার্যকরী পরিষেবা ওয়েবসাইটে উপলব্ধ http://summa-propisyu.ru. কিন্তু এই সাইটটি একটি আর্থিক পরিমাণের আকারে সমস্ত ফলাফল দেয়। উদাহরণস্বরূপ, আপনি যদি পাঁচ নম্বরটি প্রবেশ করেন তবে ফলাফলগুলিতে আপনি 5 রুবেল শূন্য কোপেক পাবেন। এটি লক্ষণীয় যে এই পরিষেবাটি বিভিন্ন ধরণের ফলাফল তৈরি করে। আজ ইন্টারনেটে আপনি সংখ্যাগুলিকে মূলধন আকারে রূপান্তর করার জন্য পরিষেবাগুলি খুঁজে পেতে পারেন। আপনার যদি এইগুলির প্রয়োজন হয় তবে এই নিবন্ধে উপস্থাপিতগুলি ব্যবহার করুন।
জুলাই 13, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:46
    আমি জানতাম না যে এই ধরনের সাইট আছে এবং আপনাকে হাতের লেখা নিয়ে বিরক্ত করতে হবে না।