FreePrograms.me

অনলাইনে স্বতন্ত্রতার জন্য পাঠ্য পরীক্ষা করা হচ্ছে

Проверяем текст на уникальность в режиме онлайн

সুতরাং, চুরি করা অন্যের শিল্পকর্ম বা বৈজ্ঞানিক কৃতিত্বের লেখকত্বের ইচ্ছাকৃত অপব্যবহার হিসাবে বোঝা যায়। চুরি করা আইনের বিভিন্ন ক্ষেত্রের লঙ্ঘন হতে পারে। যথাক্রমে চৌর্যবৃত্তি বিরোধী - এটি একটি নির্দিষ্ট আইটেমের স্বতন্ত্রতার জন্য পরীক্ষা করার জন্য প্রোগ্রাম, পদ্ধতি এবং পদ্ধতি। আমাদের ক্ষেত্রে, আমরা তাদের স্বতন্ত্রতার জন্য পাঠ্য নথি পরীক্ষা করার বিষয়ে কথা বলব। আরও সুনির্দিষ্টভাবে বলতে গেলে, আজ আমরা বেশ কয়েকটি অনলাইন পরিষেবা দেখব যেগুলি তার স্বতন্ত্রতার জন্য পাঠ্য পরীক্ষা করার জন্য এক ধরণের অনলাইন প্রোগ্রাম। আপনি যদি ইন্টারনেটে অনুরূপ প্রোগ্রামগুলি সন্ধান করা শুরু করেন তবে আপনি বুঝতে পারবেন যে তাদের মধ্যে অনেকগুলি রয়েছে। এই ধরনের বৈচিত্র্যের মধ্যে কেউ সহজেই বিভ্রান্ত হতে পারে। আমরা বেশ কয়েকটি অনলাইন পরিষেবা দেখব যেগুলি তাদের কাজগুলি নিখুঁতভাবে সম্পাদন করে এবং একটি পরিষ্কার ব্যবহারকারী ইন্টারফেসও রয়েছে এবং কাজ করতে সক্ষম v lyubom ব্রাউজারকম্পিউটারে ইনস্টল করা।

ওয়েবসাইট text.ru-এ অবস্থিত অ্যান্টি-প্ল্যাজিয়ারিজম খুবই জনপ্রিয়। আপনি যদি এই পরিষেবাটি ব্যবহার করতে চান তবে আপনাকে লিঙ্কটি অনুসরণ করতে হবে http://text.ru/antiplagiat. আপনার যা দরকার তা হল একটি বিশেষ উইন্ডোতে পাঠ্যটি প্রবেশ করা বা অনুলিপি করা এবং "এ ক্লিক করুনস্বতন্ত্রতা পরীক্ষা করুন"। অল্প সময়ের পরে, আপনি ফলাফল পাবেন। তাছাড়া, ফলাফল শুধুমাত্র পাঠ্যের স্বতন্ত্রতাই নয়, এতে অক্ষর এবং শব্দের সংখ্যাও অন্তর্ভুক্ত করবে।

সাইটে পাওয়া অ্যান্টি-প্ল্যাজিয়ারিজম চমৎকার মানের। antiplagiat.ru. এই পরিষেবাটি ব্যবহার করার জন্য, আপনাকে উপরে দেওয়া লিঙ্কটি অনুসরণ করতে হবে। এখানে সবকিছুই সহজ: আপনি উইন্ডোতে একটি নথি বা পাঠ্য নিজেই সন্নিবেশ করুন এবং তারপর ফলাফলের জন্য অপেক্ষা করুন। যাইহোক, আপনি এই ক্রিয়াগুলি শুরু করার আগে, আপনাকে একটি সহজ এবং দ্রুত নিবন্ধনের মাধ্যমে যেতে হবে। যদি তুমি চাও অনন্যতার জন্য আপনার পাঠ্য পরীক্ষা করুন, তারপর আপনি এই নিবন্ধে উপস্থাপিত যে অনলাইন পরিষেবা ব্যবহার করা উচিত. এগুলি দুর্দান্ত মানের এবং ভাল ফলাফল দেখায়।
জুলাই 10, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:42
    অ্যান্টি-প্ল্যাজিয়ারিজম ব্যবহার করে, আমি অনন্য পাঠ্য লেখার ক্ষমতা প্রশিক্ষিত করেছি।