FreePrograms.me

অনলাইন পরিষেবা ব্যবহার করে আপনার কীবোর্ড টাইপিং গতি পরীক্ষা করা হচ্ছে

Проверяем скорость набора текста на клавиатуре с помощью онлайн-сервисов

কিছু লোক কীবোর্ডে দুর্দান্ত গতিতে টাইপ করে, অন্যরা খুব কমই তাদের আঙ্গুলগুলিকে এটিতে নাড়াতে পারে। এটি সমস্ত ব্যবহারকারীর উপর নির্ভর করে যিনি পাঠ্য টাইপ করছেন। ঠিক আছে, আপনি যদি কীবোর্ডে আপনার টাইপিংয়ের গতি খুঁজে পেতে আগ্রহী হন তবে এর জন্য আপনি বিশেষ প্রোগ্রাম বা অনলাইন পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন যা আপনাকে আপনার কাজ সম্পাদন করতে দেয়। যেকোনো আধুনিক ব্রাউজারে. আজ আমরা এই ধরনের অনলাইন পরিষেবা সম্পর্কে কথা বলব। অনুমান করা কঠিন নয় যে এই ধরনের অনেক পরিষেবা তৈরি করা হয়েছে। অতএব, আমরা সর্বোচ্চ মানের এবং সর্বাধিক জনপ্রিয় বিবেচনা করব।

একক অনলাইন


অনেক লোক কীবোর্ডে টাইপিং দক্ষতা বিকাশের জন্য প্রোগ্রামটির সাথে পরিচিত, যা একক বলা হয়. এটির ব্যাপক কার্যকারিতা রয়েছে এবং আপনি আপনার টাইপিং গতি পরীক্ষা করতে পারেন। আপনি যদি প্রোগ্রামটি ইনস্টল করতে না চান তবে আপনি অনলাইন পরিষেবাটি ব্যবহার করতে পারেন। আপনার প্রয়োজনীয় কীবোর্ড লেআউট নির্বাচন করুন এবং গতি পরীক্ষা শুরু করুন।

সোলো ওয়েবসাইটে যান

ফাস্টফিঙ্গার


আপনি কি পূর্ববর্তী পরিষেবার সাথে অসন্তুষ্ট? তারপরে আপনি অন্য পরিষেবা ব্যবহার করতে পারেন, যা আপনার টাইপিং গতি পরীক্ষা করার জন্য খুব ভাল। লিঙ্কটি অনুসরণ করে, আপনাকে একটি পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে যেখানে আপনি অবিলম্বে পরীক্ষা দেওয়া শুরু করতে পারেন। আপনাকে একটি মিনিট এবং এলোমেলোভাবে নির্বাচিত পাঠ্য দেওয়া হয়।

 FastFingers ওয়েবসাইটে যান 

টানা লেখা


এই পরিষেবাটির নীতিটি পূর্ববর্তীটির সাথে অত্যন্ত অনুরূপ। এটি এক মিনিটের মধ্যে পাঠ্য টাইপ করার পরামর্শ দেয়। এর পরে, আপনাকে পরীক্ষার ফলাফল উপস্থাপন করা হবে। কিন্তু পূর্ববর্তী পরিষেবার বিপরীতে, আপনি এখানে টাইপ করা পাঠ্যটির একটি শব্দার্থিক অর্থ রয়েছে।

কার্সিভ রাইটিং ওয়েবসাইটে যান

সব 10


ঠিক আছে, যদি আপনি আপনার টাইপিং গতির ফলাফলের সাথে একটি শংসাপত্র পেতে চান, তাহলে আপনাকে অল 10 পরিষেবাটি ব্যবহার করতে হবে, এবং এর উপর ভিত্তি করে আপনাকে একটি অংশ টাইপ করতে বলা হয়েছে টাইপিং ফলাফল আপনি র্যাঙ্কিং একটি স্থান বরাদ্দ করা হয়. গড় গতি এবং ত্রুটির শতাংশও নির্দেশিত হয়।

 ওয়েবসাইটে যান All 10 আপনার কীবোর্ড টাইপিং গতি পরীক্ষা করতে, আপনি বিশেষ অনলাইন পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন৷ এবং সর্বাধিক জনপ্রিয় এবং উচ্চ-মানের অনুমতি দেবে উচ্চ টাইপিং গতি শিখুন.
02 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:38
    দুর্দান্ত প্রোগ্রাম! আমি কীবোর্ডে খুব উচ্চ টাইপিং গতি অর্জন করেছি! ধন্যবাদ! 
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 23:48
    দুর্দান্ত প্রোগ্রাম। পূর্বে, এমন একটি সাইট ছিল যেখানে আপনাকে টেক্সট টাইপ করতে হতো এবং এর ফলে টাইপরাইটার ব্যবহার করে রেসে অংশগ্রহণ করতে হতো। আমাকে মনে করিয়ে দেয়)
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:48
    দেখা যাচ্ছে আমি কীবোর্ডে খুব দ্রুত টাইপ করতে এতটা খারাপ নই