FreePrograms.me

VideoMONTAZH - বাড়িতে উচ্চ মানের ভিডিও প্রক্রিয়াকরণের জন্য ভিডিও সম্পাদক

ВидеоМОНТАЖ - видеоредактор для качественной обработки видео в домашних условиях

আজকের সবচেয়ে জনপ্রিয় ভিডিও পরিষেবা অবশ্যই, ইউটিউব পরিষেবা. এটিতে আপনি পেশাদার এবং অপেশাদার উভয় স্তরের ভিডিও খুঁজে পেতে পারেন। যদিও সবাই উচ্চ-মানের ভিডিও তৈরি করতে পারে না, প্রায় সবাই অপেশাদার-স্তরের ভিডিও তৈরি করতে পারে। এটি ভাল ভিডিও উপাদান অঙ্কুর এবং একটি ভিডিও সম্পাদক নামক একটি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করার জন্য যথেষ্ট। এটা অবিলম্বে উল্লেখ করা প্রয়োজন যে এই ধরনের অনেক প্রোগ্রাম আজ তৈরি করা হয়েছে। আজ আমরা ভিডিও মন্টেজ নামে একটি মোটামুটি জনপ্রিয় প্রোগ্রাম সম্পর্কে কথা বলব।

এই প্রোগ্রামটি সেইসব ব্যবহারকারীদের জন্য উপযুক্ত যারা ভালো ভিডিও এবং এমনকি ফিল্মও তৈরি করতে চান, কিন্তু ভিডিও এডিটিং এর সমস্ত জটিলতা না জেনেই। VideoMONTAZH প্রোগ্রামটি বহুমুখী, সুবিধাজনক এবং অত্যন্ত সুবিধাজনক ভিডিও সম্পাদক.

আপনি VideoMONTAZH প্রোগ্রামে কি করতে পারেন? নীতিগতভাবে, সবকিছু অন্যান্য ভিডিও সম্পাদকের মতোই। কিন্তু এখানে আপনি একই ভিডিও তৈরি করতে অনেক কম সময় ব্যয় করবেন। উদাহরণস্বরূপ, ফটো, ভিডিও এবং সঙ্গীত থেকে একটি ভাল ভিডিও তৈরি করতে আপনার মাত্র কয়েক মিনিট সময় লাগবে৷

ডেভেলপারদের মতে, একটি উচ্চ-মানের ভিডিও তৈরি করতে ব্যবহারকারীকে শুধুমাত্র 5টি ধাপ সম্পূর্ণ করতে হবে। এবং অসংখ্য ইতিবাচক ব্যবহারকারী পর্যালোচনা দ্বারা বিচার, এটা তাই.

VideoMONTAZH প্রোগ্রামে আপনি ভিডিও সম্পাদনার জন্য সরাসরি সমস্ত প্রয়োজনীয় সরঞ্জাম পাবেন। প্রোগ্রামের সহজ ইন্টারফেসের জন্য ধন্যবাদ, এতে ভিডিও যোগ করা খুবই সহজ। ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলি আপনাকে আপনার ভিডিওতে সৃজনশীল রূপান্তর এবং বিভিন্ন প্রভাব যুক্ত করতে দেয়৷

এটিও উল্লেখ করা উচিত যে VideoMONTAZH প্রোগ্রামটি প্রায় সমস্ত আধুনিক ভিডিও ফর্ম্যাটের সাথে কাজ করে। এবং এখানে একটি খুব আকর্ষণীয় বিষয় রয়েছে: এই ভিডিও সম্পাদকটি বিভিন্ন ফর্ম্যাটের ভিডিওগুলি একসাথে সেলাই করতে সক্ষম।

বেশিরভাগ অনুরূপ প্রোগ্রামগুলির মতো, VideoMONTAZH ভিডিও সম্পাদকের ভিডিও সম্পাদনা করার জন্য অনেকগুলি সরঞ্জাম রয়েছে। এখানে আপনি অনেক ফিল্টার পাবেন এবং ছবির প্রভাব, ভিডিও গুণমান উন্নত করার জন্য বিভিন্ন সরঞ্জাম এবং আরও অনেক কিছু। আপনার যদি একটি কার্যকর, বহুমুখী, কিন্তু একই সময়ে সহজ এবং বোধগম্য ভিডিও সম্পাদকের প্রয়োজন হয়, তাহলে VideoMONTAZH প্রোগ্রামটি এই উদ্দেশ্যে আদর্শ।

VideoMONTAGE বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://amspark.ru/VideoEditor.exe থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
জুলাই 16, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:50
    ভিডিও এডিটিং বের করা বেশ চ্যালেঞ্জ ছিল, কিন্তু এটা মূল্যবান ছিল।