FreePrograms.me

প্রশ্ন - দির 11.64

প্রশ্ন - Dir হল উইন্ডোজের জন্য একটি মাল্টি-লেভেল ফাইল ম্যানেজার যা ফাইল পরিচালনাকে আরও সুবিধাজনক করে তোলে এবং সর্বোপরি, আপনার জন্য অনেক বেশি সুবিধাজনক। আপনার হার্ড ড্রাইভে বিভিন্ন অবস্থানের দিকে নির্দেশ করে একাধিক উইন্ডো থাকার ফলে এক ফোল্ডার থেকে অন্য ফোল্ডারে ডেটা সরানো বা অনুলিপি করা সহজ হয় এবং ব্রাউজিংয়ের গতি বাড়ে। প্রশ্ন - Dir বিভিন্ন 2, 3 বা 4 প্যানেল লেআউট সমর্থন করে এবং প্রতিটি আলাদাভাবে কাস্টমাইজ করা যেতে পারে।

প্রশ্ন - Dir প্রকৃতপক্ষে উইন্ডোজ এক্সপ্লোরারে ইতিমধ্যে দেখানো থিমগুলিতে কোনও অতিরিক্ত বৈশিষ্ট্য যুক্ত করে না, তবে একটি বিশেষ বৈশিষ্ট্য রয়েছে যা আমি পছন্দ করেছি: ফাইলের ধরন অনুসারে বিভিন্ন রঙে ফাইল দেখানোর ক্ষমতা, যেমন চিত্রগুলির জন্য নীল , সঙ্গীত এবং তাই জন্য লাল. উপরন্তু, এই রঙ কোড সম্পূর্ণরূপে কাস্টমাইজযোগ্য Q - Dir ইনস্টলেশন প্রয়োজন হয় না এবং এমনকি একটি USB ড্রাইভ থেকে চালানো যেতে পারে.
যদিও এটিতে একটি ডেডিকেটেড টুল নেই, Q-Dir এখনও ফাইলের প্রকারের জন্য একাধিক প্যানেল এবং কাস্টম কালার কোড সহ আরও সম্পূর্ণ ফাইল ম্যানেজার।
দ্রুত খুলুন - মিডল মাউস বোতাম ব্যবহার করে একটি নতুন ট্যাবে লিঙ্ক করুন। মিডল বোতাম ব্যবহার করে একটি নতুন ট্যাবে ফোল্ডার মেনুর মাধ্যমে ফোল্ডার ফোল্ডার খুলুন। মেনু/অতিরিক্ত/লিস্ট-ভিউ এর মাধ্যমে স্বচ্ছ নির্বাচন (W7/Vista-এ) অক্ষম করুন। পথটি খুব দীর্ঘ, আমরা পাঠ্যটিকে সঠিক শিরোনাম লাইনে সংক্ষিপ্ত করেছি, উদাহরণস্বরূপ ../../file.xxx

Q - Dir ডাউনলোড করতে, কোন গুরুতর দক্ষতা বা জ্ঞানের প্রয়োজন নেই। আপনি পছন্দসই বোতামটি ক্লিক করুন, সময়মত পপ-আপ উইন্ডোতে সাড়া দিন এবং একটি মনোরম সহকারী পান যার সাথে আপনার পিসিতে আপনার কাজ আরও তীব্র এবং উত্পাদনশীল হবে।

আপনি নীচে Q - Dir প্রোগ্রাম সংস্করণ 11.64 ডাউনলোড করতে পারেন

Quick-Link's ব্যবহার করে ঘন ঘন ব্যবহৃত ফোল্ডারে দ্রুত অ্যাক্সেস করার অনুমতি দেয়, ড্র্যাগ অ্যান্ড ড্রপ সমর্থন করে, ক্লিপবোর্ডের সাথে কাজ করে, নিম্নলিখিত ফোল্ডার প্রকারগুলিকে সমর্থন করে: ZIP, FTP, নেটওয়ার্ক, সিস্টেম, শর্টকাট। আপনাকে ছবি দেখার অনুমতি দেয় এবং একটি অন্তর্নির্মিত ম্যাগনিফাইং গ্লাস রয়েছে৷ এক্সপ্লোরার, ফিল্টার ফাইল এবং আরও অনেক কিছুতে বিভিন্ন ধরনের ফাইল হাইলাইট করতে পারে। XLS, CSV, TXT, HTML এ রপ্তানি করার ক্ষমতা। একটি বিশেষ ফাইল পূর্বরূপ মোড আছে.

28 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন