FreePrograms.me

ডাউনলোড ফোল্ডার সাইজ পোর্টেবল 5.2.0.1

ফোল্ডার সাইজ পোর্টেবল একটি দরকারী প্রোগ্রাম যা আপনাকে আপনার কম্পিউটারের হার্ড ড্রাইভের বিষয়বস্তু বিশ্লেষণ করতে এবং এতে সংরক্ষিত প্রতিটি ফোল্ডার এবং ফাইলের আকার সঠিকভাবে নির্ধারণ করতে দেয়। এটি প্রতিটি ফোল্ডার বা ফাইল দ্বারা দখলকৃত ডিস্ক স্থানের শতাংশও প্রদর্শন করে।

ক্রিয়াকলাপ

কোন ফাইল বা ফোল্ডারগুলি সবচেয়ে বেশি ডিস্কের জায়গা নিচ্ছে তা দ্রুত নির্ধারণ করতে আপনি আকার অনুসারে ফলাফলগুলি সাজাতে পারেন। যদি প্রয়োজন হয়, আপনি সময় বাঁচাতে শুধুমাত্র নির্দিষ্ট ডিরেক্টরি স্ক্যান করতে পারেন। উপরন্তু, ফোল্ডার আকার চার্ট আকারে ডেটার একটি ভিজ্যুয়াল উপস্থাপনা প্রদান করে। আপনি আপনার ফাইল এবং ফোল্ডারগুলি কল্পনা করতে একটি পাই চার্ট এবং একটি রাস্টার চার্টের মধ্যে বেছে নিতে পারেন। উপরন্তু, স্ক্যান ফলাফল সুবিধার জন্য একটি প্রিন্টারে প্রিন্ট করা যেতে পারে।

দ্রুত ফাইল সনাক্ত করুন

এইভাবে, ফোল্ডার সাইজ পোর্টেবল আপনাকে আপনার হার্ড ড্রাইভের স্থানকে আরও দক্ষতার সাথে পরিচালনা করতে সাহায্য করে আপনাকে সহজে সবচেয়ে বড় ফাইল এবং ফোল্ডারগুলি সনাক্ত করতে দেয় যা মুছে ফেলা যায় বা স্থান খালি করতে স্থানান্তরিত হতে পারে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 10, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন