FreePrograms.me

অনলাইন পরিষেবা রেট্রিকা

Онлайн-сервис Retrica

রেট্রিকা প্রোগ্রামটি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে। এটি একটি বেশ ভাল গ্রাফিক সম্পাদক, যা এর কার্যকারিতা এবং ব্যবহারের সহজতার দ্বারা আলাদা করা হয়। এটিতে অনেকগুলি বৈশিষ্ট্য নেই, তবে মৌলিক ফটো সম্পাদনার জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত বৈশিষ্ট্য এতে রয়েছে৷ আজ আমরা একটি অনলাইন পরিষেবা সম্পর্কে কথা বলব যা অনুরূপ রেট্রিকা প্রোগ্রাম. একটি অনলাইন ফটো এডিটিং পরিষেবা সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য উপযুক্ত যারা তাদের কম্পিউটার বা ফোনে প্রোগ্রামটি ইনস্টল করতে চান না। সর্বোপরি, এই জাতীয় পরিষেবা একই কম্পিউটারে কোনও মেমরি দখল করে না। আপনার যা দরকার তা হল একটি কম্পিউটার এবং স্থিতিশীল ইন্টারনেট.

রেট্রিকা অনলাইন পরিষেবার ফাংশনগুলি ব্যবহার করার জন্য, আপনাকে লিঙ্কটি অনুসরণ করতে হবে http://photoretrica.com. সাইটের ইন্টারফেসটি ইংরেজিতে, তবে এটি সত্ত্বেও, এখানে সবকিছু অত্যন্ত পরিষ্কার। লিঙ্কটি অনুসরণ করার পরে, আপনাকে বড় বোতামে ক্লিক করতে হবে "এবার শুরু করা যাক".

তারপর সবকিছু আরও সহজ। আপনি হয় প্রয়োজন আপনার ওয়েবক্যাম ব্যবহার করে একটি ছবি তুলুন, অথবা আপনার কম্পিউটার থেকে একটি ফটো আপলোড করুন৷ ফটো আপলোড করার পরে, আপনি এটি সম্পাদনা করতে সক্ষম হবেন। এটি করার জন্য, আপনাকে ছবির নীচে অবস্থিত সরঞ্জামগুলি ব্যবহার করতে হবে। প্রক্রিয়াকরণ সম্পূর্ণ হলে, আপনাকে "এ ক্লিক করতে হবেসংরক্ষণ করুন"। ফটো প্রক্রিয়াকরণের জন্য আপনার যদি একটি অনলাইন পরিষেবার প্রয়োজন হয়, তাহলে এই নিবন্ধে বর্ণিত একটি ব্যবহার করার চেষ্টা করুন৷
জুন 28, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:30
    আমি দীর্ঘদিন ধরে ফটো এডিটিং এর জন্য রেট্রিকা ব্যবহার করছি। আমি আপনাকে সতর্ক করছি যে সাইটে রাশিয়ান ভাষা নেই।