FreePrograms.me

Onenote - এই প্রোগ্রাম কি?

Onenote - что это за программа?

Microsoft পণ্যগুলি আমাদের ওয়েবসাইটে বেশ কয়েকবার পর্যালোচনা করা হয়েছে। তাদের বেশ অনেক আছে. কিন্তু আমরা কখনই Microsoft OneNote প্রোগ্রামের দিকে তাকাইনি, যা ঘুরেফিরে Microsoft দ্বারাও তৈরি করা হয়েছিল। এর দিকে তাকানো শুরু করা যাক. সুতরাং, মাইক্রোসফ্ট ওয়াননোট অন্তর্ভুক্ত করা হয়েছে অফিস অ্যাপ্লিকেশনের মাইক্রোসফ্ট অফিস স্যুট. অতি সম্প্রতি, অর্থাৎ 2014 সালে, এই প্রোগ্রামটি বিনামূল্যে হয়ে উঠেছে। এছাড়াও, এই প্রোগ্রামটি এখন মাইক্রোসফ্ট অফিস স্যুট থেকে আলাদাভাবে ডাউনলোড করা যেতে পারে।

সংক্ষেপে, OneNote একটি খুব সুবিধাজনক ইলেকট্রনিক নোটপ্যাড। এই নোটপ্যাড সহজেই একটি নিয়মিত কাগজের নোটপ্যাড প্রতিস্থাপন করতে পারে। আসল বিষয়টি হ'ল এই প্রোগ্রামে আপনি বিভিন্ন ধরণের নোট নিতে পারেন। উদাহরণস্বরূপ, OneNote-এ হাতে লেখা বা অডিও নোট তৈরি করা যেতে পারে।

ট্যাবলেট কম্পিউটারে OneNote অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা খুবই সুবিধাজনক, তবে এটি নিয়মিত কম্পিউটারগুলিতেও দরকারী৷ এটি এখনই লক্ষ করার মতো যে এই প্রোগ্রামটি আজ প্রায় সমস্ত অপারেটিং সিস্টেমের জন্য তৈরি করা হয়েছে। তাছাড়া, মোবাইল অপারেটিং সিস্টেমের জন্য সংস্করণ আছে।

OneNote ওয়ার্কস্পেস কি? এটি কেবল একটি খালি কাগজ, তবে আপনি এটিতে যে কোনও জায়গায় বিভিন্ন ধরণের নোট লিখতে পারেন। এটি খুব সুবিধাজনক যে আপনি তথ্য টেনে আনতে পারেন যেকোনো ব্রাউজার একটি কম্পিউটার মাউস ব্যবহার করে। এখানে এটিও উল্লেখ করা যেতে পারে যে OneNote নোটবুক থেকে নোটগুলি ইমেলের মাধ্যমে পাঠানো যেতে পারে। OneNote শুধুমাত্র একটি ইলেকট্রনিক নোটপ্যাড বা নোটবুকের চেয়ে বেশি। এটি একটি ইলেকট্রনিক নোটপ্যাড যা বিপুল সংখ্যক সম্ভাবনা সঞ্চয় করে। প্রতিটি ব্যবহারকারী, এই প্রোগ্রামের প্রধান বৈশিষ্ট্যগুলি ছাড়াও, এতে কিছু দরকারী এবং আকর্ষণীয় পাবেন।

বিনামূল্যে OneNote ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.onenote.com/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
সেপ্টেম্বর 09, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 16:00
    আমি সর্বদা নোটপ্যাড হিসাবে ওয়ানআউট ব্যবহার করি, এটি খুব সুবিধাজনক।