FreePrograms.me

একটি Microsoft Word নথিতে পৃষ্ঠা নম্বর রাখা

Проставляем номера страниц в документе Microsoft Word

অবশ্যই, সর্বোচ্চ মানের এবং সবচেয়ে জনপ্রিয় আজ হয় পাঠ্য সম্পাদক মাইক্রোসফট ওয়ার্ড। এটি বিপুল সংখ্যক ব্যবহারকারী দ্বারা ব্যবহৃত হয়। এই পাঠ্য সম্পাদকের চিত্তাকর্ষক কার্যকারিতা রয়েছে, যার অনেক উপাদান ব্যবহারকারীদের কাছে সর্বদা পরিষ্কার হয় না। মাইক্রোসফ্ট ওয়ার্ড ডকুমেন্টে প্রায়শই পৃষ্ঠা নম্বর সংক্রান্ত প্রশ্ন থাকে। এই পাঠ্য সম্পাদক আমাদের ওয়েবসাইটে বেশ কয়েকবার পর্যালোচনা করা হয়েছে. এবং আমরা মাইক্রোসফ্ট ওয়ার্ড নথিতে পৃষ্ঠা নম্বরকরণ সম্পর্কিত সমস্যাগুলিও দেখেছি। কিন্তু আমরা নির্দিষ্ট সংস্করণের জন্য বিশেষভাবে কেস পরীক্ষা করেছি। আজ আমরা একটি একক টেমপ্লেট উপস্থাপন করব যা নিম্নলিখিত প্রশ্নের উত্তর দেবে: "কীভাবে একটি মাইক্রোসফ্ট ওয়ার্ড নথিতে পৃষ্ঠাগুলি সংখ্যা করা যায়?" এই টেমপ্লেটটি এই পাঠ্য সম্পাদকের প্রায় সমস্ত সংস্করণের জন্য ব্যবহার করা যেতে পারে।

আমরা নথির সংখ্যার ধরন বিবেচনা করব, যা ব্যবহার করে নথির সমস্ত পৃষ্ঠা প্রথম থেকে শেষ পর্যন্ত সংখ্যায়িত হয়। প্রথমত, আপনাকে "ট্যাবে যেতে হবেঢোকান"এবং সেখানে ট্যাবে যান"পত্রাঙ্কতারপর আপনাকে চয়ন করতে হবে যে পৃষ্ঠায় নম্বরটি কোথায় থাকবে।
নীতিগতভাবে, যে সব. এই নিবন্ধে বর্ণিত পদক্ষেপগুলি অনুসরণ করে, আপনি সফলভাবে আপনার Microsoft Word নথিতে নম্বর দেবেন। এবং যদি আপনার ব্যতিক্রম ক্ষেত্রে প্রয়োজন হয়, উদাহরণস্বরূপ, একটি প্যাকেজের পাঠ্য নথির সংখ্যা কীভাবে করা যায় মাইক্রোসফট অফিস একটি শিরোনাম পৃষ্ঠা ছাড়া, আপনি আমাদের ওয়েবসাইটে তাদের অনেক খুঁজে পেতে পারেন.
জুলাই 24, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 12:02
    কিন্তু আমি এই ফাংশনটি জানতাম না এবং পৃষ্ঠাগুলি হাতে লিখেছিলাম)