FreePrograms.me

শিরোনাম পৃষ্ঠা ছাড়াই মাইক্রোসফ্ট অফিস ওয়ার্ড 2007 নথিতে পৃষ্ঠাগুলি কীভাবে সংখ্যা করবেন?

Как пронумеровать страницы в документе Microsoft Office Word 2007 без титульного листа?

ছাত্র, স্কুলছাত্রী, অফিস কর্মী এবং অন্যান্য অনেক পেশার মানুষ প্যাকেজের পাঠ্য সম্পাদক ব্যবহার করে মাইক্রোসফট অফিস. এই সম্পাদকের সাথে সবচেয়ে কঠিন সমস্যাগুলির মধ্যে একটি হল পৃষ্ঠা সংখ্যাকরণের সমস্যা। সাথে নিয়মিত একটি ওয়ার্ড নথিতে পৃষ্ঠা সংখ্যাকরণ সবকিছু বেশ সহজ। কিন্তু টাইটেল পেজ ছাড়া বাকি সব পেজ নাম্বার দিতে গেলে কি করবেন? আসুন এটা বের করা যাক। এই কাজটি করার দুটি পদ্ধতি আছে। তাদের উভয় সহজ এবং স্পষ্ট. সুতরাং, প্রথম পদ্ধতিতে আপনাকে "ট্যাবে যেতে হবেপৃষ্ঠার লেআউট"এবং এখানে বিভাগে যান"সেটিংস পৃষ্ঠা".
Как пронумеровать страницы в документе Microsoft Office Word 2007 без титульного листа?


এখন আপনাকে "ট্যাব" এ যেতে হবেকাগজ উৎস"এবং এখানে বাক্সটি চেক করুন"প্রথম পৃষ্ঠার শিরোনাম এবং ফুটারের মধ্যে পার্থক্য করুন"। অবশেষে, " বোতামে ক্লিক করুনঠিক আছে". এটা এই মত দেখায়.


দ্বিতীয় উপায় নিম্নরূপ। প্রথমত, আপনাকে স্বাভাবিক পদ্ধতিতে পুরো নথিটি নম্বর দিতে হবে। এর পরে, শিরোনাম পৃষ্ঠায় যান এবং এর নম্বরটিতে ক্লিক করুন। এই পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, আপনাকে মেনুতে নিয়ে যাওয়া হবে "ডিজাইনার". আপনাকে বাক্সটি চেক করতে হবে "প্রথম পৃষ্ঠার জন্য বিশেষ শিরোনাম এবং ফুটার".
আপনি দেখতে পারেন, সবকিছু সহজ এবং সহজ। একটি Microsoft Office Word 2007 নথি নম্বরের জন্য আপনাকে কয়েকটি মৌলিক পদক্ষেপ করতে হবে।
জুন 24, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Svetlana
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি কষ্ট পেয়েছি, কিন্তু এটি দ্বিতীয় উপায়ে কাজ করেছে!!!
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:27
    টিপটির জন্য ধন্যবাদ, এটি খুবই অস্বাভাবিক যে এই সংখ্যায়ন করা এত কঠিন।