FreePrograms.me

প্রিন্টহেল্প - প্রিন্টারের ডায়াপার কাউন্টার রিসেট করার জন্য একটি প্রোগ্রাম

PrintHelp - программа для сброса счетчика памперса принтера

প্রিন্টার মাথা পরিষ্কার করার জন্য যথেষ্ট পরিমাণে কালি ব্যবহার করে। এবং এটি অন্য অনেকের মধ্যে একটি উদাহরণ মাত্র। যদি আমরা একটি উপসংহারে আসি, তাহলে এই ধরনের কালি তথাকথিত প্রিন্টার ডায়াপারে শেষ হয়। খুব প্রায়ই প্রিন্টার রিপোর্ট যে এটা ডায়াপার পূর্ণ, কিন্তু এই কেস থেকে অনেক দূরে. এই ভুল ওভারফ্লোর কারণেই অনেক ব্যবহারকারী তথাকথিত ডায়াপার রিসেট অবলম্বন করে। এটি লক্ষণীয় যে প্রিন্টারগুলিতে প্রায়শই অন্তর্নির্মিত প্রিন্টার ফিল সেন্সর থাকে না এবং প্রায়শই একটি সাধারণ সফ্টওয়্যার পদ্ধতি ব্যবহার করে: কেবল মুদ্রিত পৃষ্ঠাগুলির সংখ্যা গণনা করা।

এটি অনুমান করা সহজ যে এই পদ্ধতিটি সম্পূর্ণরূপে সঠিক নয়। তবে আপনার এখনই একটি নতুন ডায়াপার কেনা উচিত নয়, আপনি ডায়াপার কাউন্টারটি প্রোগ্রামেটিকভাবে পুনরায় সেট করতে পারেন। এটি করার জন্য, আপনি প্রিন্টহেল্প নামে একটি দুর্দান্ত প্রোগ্রাম ব্যবহার করতে পারেন।

এই প্রোগ্রামের অনেক ফাংশন আছে। এটি বর্জ্য কালি কাউন্টারের বর্তমান অবস্থা পরীক্ষা করতে পারে, প্রিন্ট হেড পরিষ্কার করতে সাহায্য করতে পারে, কাগজের ফিড পরীক্ষা করতে পারে এবং আরও অনেক কিছু করতে পারে। এবং, অবশ্যই, এই প্রোগ্রামের সাহায্যে আপনি সহজেই করতে পারেন প্রিন্টার ডায়াপার কাউন্টার রিসেট করুন. আপনি যদি প্রিন্টারের ডায়াপার কাউন্টারটি পুনরায় সেট করতে চান তবে এই উদ্দেশ্যে একটি দুর্দান্ত প্রোগ্রাম ব্যবহার করুন। তবে এটির অপব্যবহার করবেন না, কারণ আসলে কালি দিয়ে ডায়াপারটি ওভারফিল করা পরিণতিতে পরিপূর্ণ।

বিনামূল্যে প্রিন্টহেল্প ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://printhelp.info/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
22 এপ্রিল, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. মাইকেল
    10 মে, 2017 13:20
    প্রোগ্রামটি বিনামূল্যে, কিন্তু আপনি প্রতিবার রিসেট করার সময় এটির চাবিটির জন্য আপনাকে 186 রিভনিয়া (400 রুবেল) দিতে হবে! এটি একটি গ্যাস মিটার সহ একটি গাড়ি কেনার মতোই: আপনি যদি 10 বার পূরণ করেন, আপনি মিটার রিসেট করার জন্য অর্থ প্রদান করবেন। ডাকাত ব্যবসা।
    একটি আরো ব্যয়বহুল প্রোগ্রাম কিন্তু একটি কী ছাড়া আছে?
  2. শূন্য
    6 ডিসেম্বর 2023 10:28
    আমি এই প্রোগ্রামটি পছন্দ করেছি এবং এখন আমি আমার প্রিন্টার বজায় রাখার জন্য কম অর্থ ব্যয় করি।
  3. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:48
    প্রোগ্রাম খুব ভাল! আমি এটা সব সময় ব্যবহার করি! আমি তার পূজা করা! ধন্যবাদ
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:39
    এই প্রোগ্রামগুলির একটির পরে, আমার প্রিন্টার কাজ করা বন্ধ করে দিয়েছে, তাই আমি আমার প্রিন্টারের সাথে কিছু করতে চায় এমন প্রত্যেককে বিশ্বাস করা বন্ধ করে দিয়েছি।