FreePrograms.me

Canon Pixma MG2440 প্রিন্টারে ডায়াপার কাউন্টার রিসেট করা হচ্ছে

Обнуляем счетчик памперса на принтере Canon Pixma MG2440

আসলে, এখানে আমরা একটি বিশেষ ডায়াপার সম্পর্কে কথা বলছি যা ইঙ্কজেট প্রিন্টারগুলিতে ব্যবহৃত হয়। এই প্যাড বর্জ্য কালি শোষণ করে এবং আসলে অতিরিক্ত ভরাট হতে পারে। আপনি যদি নিশ্চিত হন যে আপনার প্রিন্টারের ডায়াপার পূর্ণ নয়, তাহলে আপনি করতে পারেন তার কাউন্টার রিসেট করুন. এবং আমরা আপনাকে বলব কিভাবে এটি করতে হবে। বর্জ্য কালি প্যাড পুনরায় সেট করতে, আপনি তৃতীয় পক্ষের প্রোগ্রাম ব্যবহার করতে পারেন। এর একটি শালীন সংখ্যা তৈরি করা হয়েছে এবং এর মধ্যে কয়েকটি ইতিমধ্যেই তৈরি হয়েছে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে. কিন্তু আপনি প্রিন্টার ব্যবহার করে কাউন্টার রিসেট করতে পারেন। একটি Canon Pixma MG2440 প্রিন্টারে কীভাবে এই প্রক্রিয়াটি চালাতে হয় তা আমরা আপনাকে বলব৷

এই প্রিন্টার মডেলে ডায়াপার কাউন্টার রিসেট করতে, আপনাকে কয়েকটি সহজ পদক্ষেপ করতে হবে। প্রথমত, বোতাম টিপে প্রিন্টারটি বন্ধ করুন ক্ষমতা. তারপর একই বোতাম টিপে এবং বোতামটি ধরে রেখে প্রিন্টারটি চালু করুন জীবনবৃত্তান্ত (একটি বৃত্তে লাল ত্রিভুজ)। প্রিন্টারের আলো তখন সবুজ হওয়া উচিত।

এই মুহুর্তে আপনাকে বোতামটি ছেড়ে দিতে হবে জীবনবৃত্তান্ত, কিন্তু পাওয়ার বোতামটি ধরে রাখা বন্ধ করবেন না ক্ষমতা. এই মুহুর্তে, কেবল বোতামটি দুবার টিপুন জীবনবৃত্তান্ত, এবং তারপর উভয় বোতাম ছেড়ে দিন। এবং অবিলম্বে একটি সারিতে চারবার বোতাম টিপুন জীবনবৃত্তান্ত.

পূর্ববর্তী ক্রিয়াটি সম্পূর্ণ করার সাথে সাথেই, আপনাকে একবার বোতাম টিপতে হবে ক্ষমতা. এটি নিশ্চিত করবে যে বর্জ্য কালি কাউন্টারটি পুনরায় সেট করা হয়েছে। আপনি যদি নিশ্চিত হন যে আপনার প্রিন্টারের ডায়াপার এখনও পূর্ণ হয়নি, তাহলে আপনি এটি পুনরায় সেট করতে পারেন। আপনি এই নিবন্ধে Canon Pixma MG2440 প্রিন্টারের জন্য এটি কীভাবে করবেন তা খুঁজে পাবেন।
01 মে, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. মাইকেল
    সেপ্টেম্বর 27, 2016 10:52
    এই ম্যানিপুলেশনের পরে প্রিন্টার চালু হয় না
  2. সের্গেই
    26 এপ্রিল 2017 09:44
    আপনি কি নিশ্চিত যে এটি এই মডেলের সমস্ত প্রিন্টারে কাজ করে? অথবা আমাকে কি এখনও প্রিন্টার ফার্মওয়্যারটি স্পষ্ট করতে হবে যার অধীনে এটি কাজ করে?
  3. Kait.15
    27 এপ্রিল 2017 08:54
    সের্গেই, লেখার সময়, ডায়াপার রিসেট করা সমস্ত ফার্মওয়্যারে কাজ করেছিল। আমরা সর্বশেষ সংস্করণগুলিতে পরামর্শ দিতে পারি না - আপনাকে প্রস্তুতকারকের সাথে যোগাযোগ করতে হবে।
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:12
    আমার প্রিন্টার কাজ করা বন্ধ করে দিয়েছে, কার্টিজ আপডেট করার পরে আমার কী করা উচিত?