FreePrograms.me

Epson l110 প্রিন্টারে "ডায়াপার" কাউন্টার রিসেট করা হচ্ছে

Сбрасываем счетчик "папмерса" в принтере Epson l110

সর্বাধিক জনপ্রিয় পেরিফেরাল ডিভাইসগুলির মধ্যে একটি হল প্রিন্টার। এটি প্রায় প্রতিটি বাড়িতে পাওয়া যায়। লেজার এবং ইঙ্কজেট প্রিন্টার রয়েছে। আপনার যদি একটি ইঙ্কজেট প্রিন্টার থাকে, তাহলে আপনি সম্ভবত "প্রিন্টার ডায়াপার" শব্দটির সাথে পরিচিত। এটি একটি শিশুর ডায়াপার নয়, তবে একটি প্রিন্টারে একটি শোষণকারী প্যাড। এর মূল উদ্দেশ্য পাম্প করা কালি এবং এর অপ্রয়োজনীয় ক্লট সংগ্রহ করা। যখন প্রিন্টারের "ডাইপার" পূর্ণ হয়, ডিভাইসটি নিজেই কাজ করা বন্ধ করে দেয়। এই পরিস্থিতিতে, আপনাকে গ্যাস্কেটটি নিজেই প্রতিস্থাপন করতে হবে বা পুরানোটি পরিষ্কার করতে হবে। এছাড়াও আপনি ডায়াপার কাউন্টার রিসেট করতে পারেন।

আসল বিষয়টি হ'ল অনেক প্রিন্টারের একটি "ডাইপার" কাউন্টার রয়েছে। এটি পাম্পিংয়ের সময় প্রকাশিত কালির পরিমাণ বিবেচনা করে এবং যত তাড়াতাড়ি সর্বাধিক কাউন্টার মান কাছে আসে, প্রিন্টারটি অবরুদ্ধ হয়। আজ আমরা আপনাকে বলব কিভাবে Epson L110 প্রিন্টারে ডায়াপার রিসেট করবেন।

প্রথমত, আপনাকে SSC সার্ভিস ইউটিলিটি প্রোগ্রামটি ডাউনলোড করতে হবে। আপনি এটি ডাউনলোড করতে পারেন v lyubom ব্রাউজার লিঙ্কটি অনুসরণ করুন যা আপনি নিবন্ধের শেষে পাবেন। এর পরে, প্রোগ্রামটি ইনস্টল করুন এবং চালু করুন। এখন আমাদের প্রয়োজনীয় প্রিন্টারের জন্য প্রোগ্রামটি কনফিগার করতে হবে।

প্রিন্টারের জন্য একটি উদাহরণ সেটিং নীচের স্ক্রিনশটে দেখানো হয়েছে। আপনাকে শুধু আপনার প্রিন্টার নির্বাচন করতে হবে, যথা Epson L110।
Сбрасываем счетчик "папмерса" в принтере Epson l110


প্রিন্টার নির্বাচন করার পরে, "এ যানকালি মনিটর" এই উইন্ডোতে আপনাকে বোতামে ক্লিক করতে হবে "আপডেটের" বর্তমান প্রিন্টারের অবস্থা সম্পর্কে তথ্য প্রদর্শন করতে। উইন্ডোর একেবারে নীচে বার্তাটি "ভুল"এবং"কাউন্টার ওভারফ্লো».


উপরের সমস্ত পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, আপনাকে প্রোগ্রামটি বন্ধ করতে হবে। এর পরে, এটি ডেস্কটপের ট্রেতে উপস্থিত হওয়া উচিত। আপনাকে প্রোগ্রাম আইকনে ডান-ক্লিক করতে হবে এবং "" নির্বাচন করতে হবেঘন্টা কাউন্টার" এবং এখানে আপনি বর্তমান মান দেখতে পারেন.


আপনি দেখতে পাবেন আপনার প্রিন্টারের "ডাইপার" পূর্ণ কিনা, এবং যদি তা না হয়, তাহলে এটি উপচে পড়ার আগে আপনি কতটা সময় বাকি আছে তা গণনা করতে পারেন। এই তথ্য চেক করার পরে, আবার SSC সার্ভিস ইউটিলিটি প্রোগ্রাম আইকনে ডান ক্লিক করুন। আমরা আইটেমটি নির্দেশ করি "ঘন্টা কাউন্টার"এবং বোতাম টিপুন"কাজের কাউন্টার রিসেট করুন" এই ক্রিয়াগুলি সম্পূর্ণ হওয়ার পরে, আপনাকে আবার কাউন্টার রিসেট নিশ্চিত করতে হবে৷ এবং শেষ পর্যন্ত আপনাকে কেবল সিস্টেম এবং প্রিন্টারটি পুনরায় বুট করতে হবে। এটি Epson L110 প্রিন্টারে "ডায়াপার" রিসেট করার প্রক্রিয়াটি সম্পূর্ণ করে।

বিনামূল্যে এসএসসি সার্ভিস ইউটিলিটি ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.ssclg.com/epson.shtml থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 24, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Владимир
    5 জানুয়ারী, 2017 15:33
    আমি আশ্চর্য হয়েছি যে লেখক সমর্থিত প্রিন্টার মডেলগুলিতে L110 কোথায় খুঁজে পেয়েছেন?!
  2. আনাতোলি
    8 এপ্রিল 2017 06:37
    এবং এটি 8K তেও কাজ করে না।
  3. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 22:10
    এখন খুব দ্রুত কাউন্টার রিসেট করলাম! আমি নিবন্ধ পছন্দ!