FreePrograms.me

ইপসন ইজি ফটো প্রিন্ট দিয়ে ছবি প্রিন্ট করা

Печатаем фотографии с программой Epson Easy Photo Print

আজ এটাও করা যায়। কিন্তু আমাদের বেশিরভাগের বাড়িতেই প্রিন্টার আছে। এবং যেহেতু আজ প্রায় কোনও ফটোগ্রাফ ইলেকট্রনিক ডিভাইসে তৈরি করা হয়, আপনি একটি প্রিন্টারের সাহায্য নিতে পারেন। ভাল ফটোগ্রাফ প্রিন্ট করার জন্য, আপনার অবশ্যই একটি রঙিন প্রিন্টার এবং উপযুক্ত ফটো পেপার থাকতে হবে। বাড়িতে থাকলে এপসন প্রিন্টার এবং আপনি এটিতে ফটো মুদ্রণ করতে আগ্রহী, তারপরে প্রথমে আপনাকে কয়েকটি জিনিস করতে হবে। প্রথমত, ছবির কাগজ কেনার পরামর্শ দেওয়া হয়। এবং এটি একটি সহকারী প্রোগ্রাম ডাউনলোড করা মূল্যবান যা এই প্রিন্টার মডেলে ফটো মুদ্রণের প্রক্রিয়াটিকে আরও সহজ করে তুলবে।

এপসন ইজি ফটো প্রিন্ট ঠিক এমন একটি প্রোগ্রাম। এই প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি যে কোনও আকারের কাগজে ফটো মুদ্রণ করতে পারেন। তাছাড়া, আপনি আপনার প্রয়োজনীয় সেটিংস প্রাক-সেট করতে পারেন এবং তারপর ফটো মুদ্রণ শুরু করতে পারেন। আপনি এক ক্লিকেই ছবি প্রিন্ট করতে পারেন। এটিও লক্ষণীয় যে এই অ্যাপ্লিকেশনটি জনপ্রিয় অপারেটিং সিস্টেমগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। আপনি নিচের লিঙ্ক থেকে Epson Easy Photo Print ডাউনলোড করতে পারেন v lyubom ব্রাউজারআপনার কম্পিউটারে ইনস্টল করুন। আমাকে বিশ্বাস করুন, একটি Epson প্রিন্টারে ফটো মুদ্রণ করার সময় এটি আপনার অপরিহার্য সহকারী হয়ে উঠবে।

বিনামূল্যে Epson ইজি ফটো প্রিন্ট ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন
04 মে, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শূন্য
    6 ডিসেম্বর 2023 09:46
    প্রিন্টারে ফটো মুদ্রণের জন্য একটি বিনামূল্যের প্রোগ্রাম ডাউনলোড করা কি সম্ভব? আমি নিবন্ধটি পড়লাম এবং বুঝতে পারলাম না লিঙ্কটি কোথায়? অথবা আপনি কি শুধুমাত্র ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন?
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:09
    আমি প্রিন্টারের মাধ্যমে ছবি প্রিন্ট করার চেষ্টা করিনি, কিন্তু এই নিবন্ধটি আমাকে ইঙ্গিত দেয় যে আমার চেষ্টা করা উচিত