FreePrograms.me

Epson L110 প্রিন্টারে কালি লেভেল রিসেট করা হচ্ছে

Сброс уровня чернил на принтере Epson L110
অনেক প্রিন্টার এমনভাবে ডিজাইন করা হয়েছে যে শুধুমাত্র নির্দিষ্ট কিছু নির্মাতার ভোগ্য সামগ্রী মুদ্রণের জন্য ব্যবহার করা হয়। এটি করার জন্য, প্রিন্টারটি রিফিল করার পরে, কার্টিজ লেবেলের কীগুলি পরীক্ষা করা হয় এবং শুধুমাত্র তখনই মুদ্রণ ডিভাইসটি কাজ করতে শুরু করে। একই জিনিস Epson L110 ডিভাইসের ক্ষেত্রে প্রযোজ্য।

এই চেকটি বাইপাস করার জন্য এবং অন্যান্য নির্মাতাদের দ্বারা তৈরি অনুরূপ প্রিন্টার কালি ব্যবহার করতে সক্ষম হওয়ার জন্য, বিশেষ সফ্টওয়্যার রয়েছে যা আপনাকে প্রিন্টারগুলিতে কালি স্তর পুনরায় সেট করতে দেয়৷ এর একটি উদাহরণ হল প্রিন্টহেল্প ইউটিলিটি। আপনি এই লিঙ্ক থেকে PrintHelp ডাউনলোড করতে পারেন

https://drive.google.com/open?id=0BwFWhconSKDONGhWSFJuSVpfbWc

কালি লেভেল রিসেট করা হচ্ছে
  1. আপনার কম্পিউটারে প্রোগ্রামটি ইনস্টল করুন (অপারেটিং সিস্টেমের সাথে কাজ করে উইন্ডোজ এক্সপি и উইন্ডোজ 7).
  2. আপনার কম্পিউটারে প্রিন্টার সংযোগ করুন।
  3. ইউটিলিটি চালু করুন এবং প্রোগ্রাম উইন্ডোর বাম দিকে আপনি যে ডিভাইসটি ব্যবহার করছেন সেটি নির্বাচন করুন, তারপরে ক্লিক করুন কালি স্তর পড়া.

    Сброс уровня чернил на принтере Epson L110


  4. প্রোগ্রামটি ফলাফল প্রিন্ট করার জন্য অপেক্ষা করুন।



  5. পরবর্তী, বোতামে ক্লিক করুন কালি লেভেল রিসেট করা হচ্ছে.



  6. কিছুক্ষণ অপেক্ষা করুন (সাধারণত কয়েক সেকেন্ড সময় লাগে)। একটি বিজ্ঞপ্তি যে কালি স্তর রিসেট সম্পূর্ণ হয়েছে প্রোগ্রাম উইন্ডোর নীচে প্রদর্শিত হবে।



কালি মাত্রা রিসেট করা হয়েছে. চেক করতে, আপনি আবার এটিতে ক্লিক করতে পারেন কালি স্তর পড়া. আমরা আশা করি এই তথ্যটি আপনাকে আপনার Epson L110 প্রিন্টারে কালি লেভেল রিসেট করতে সাহায্য করেছে।
https://drive.google.com/open?id=0BwFWhconSKDONGhWSFJuSVpfbWc
জুলাই 06, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. সের্গেই
    12 ডিসেম্বর 2017 18:25
    হ্যালো! আপনি লিখুন যে আপনি L110 রিসেট করছেন এবং উদাহরণে দেখান L100/ আপনি L110 রিসেট করার চেষ্টা করুন এবং তারপর দেখান কিভাবে আপনি এটি করেন। L100 সমস্যা ছাড়াই রিসেট করে, 110 এর বিপরীতে। কেউ 100 সম্পর্কে প্রশ্নও করে না। আমি আজুপ্রোগ্রাম ব্যবহার করে কালি স্তরটি পুনরায় সেট করতে পারি না।
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:36
    আমি এটি চেষ্টা করেছি, এটি আমাকে সাহায্য করেনি, আমি আরও সমাধান খুঁজতে যাব, চেষ্টা করার জন্য ধন্যবাদ