FreePrograms.me

ভাই DCP L 2520 প্রিন্টারে কিভাবে টোনার কাউন্টার রিসেট করবেন?

Как сбросить счетчик тонера на принтере Brother DCP L 2520?

একটি প্রিন্টারের সাথে কাজ করা কঠিন নয়। এই ডিভাইসে কার্টিজ ফুরিয়ে গেলে, আপনি এটিকে একটি নতুন দিয়ে প্রতিস্থাপন করতে পারেন বা পুরানোটি পুনরায় পূরণ করতে পারেন। এখানেই বিভিন্ন অসুবিধার সৃষ্টি হয়। তবে প্রায়শই ব্যবহারকারীরা এই সমস্যার মুখোমুখি হন: কার্টিজ রিফিল করার পরে, প্রিন্টারটি পর্যাপ্ত টোনার নেই বলে একটি বার্তা প্রদর্শন করে। এবং এর ফলে নথি মুদ্রণ করে না. এটা কিভাবে মোকাবেলা করতে? বিভিন্ন প্রিন্টার মডেলের নিজস্ব পদ্ধতি আছে। ব্রাদার ডিসিপি এল 2520 ডিভাইসের উদাহরণ ব্যবহার করে আমরা আপনাকে বলব যে আপনি যদি এই প্রিন্টারের কার্টিজটি রিফিল করেন তবে কম টোনার সম্পর্কে একটি ত্রুটি দেখা দেয়, তবে আপনাকে কেবল প্রিন্টার কাউন্টারটি পুনরায় সেট করতে হবে। এবং এর জন্য আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে।

সুতরাং, আপনাকে ব্রাদার ডিসিপি এল 2520 প্রিন্টার মেনুতে যেতে হবে এর জন্য কন্ট্রোল প্যানেলে একটি বিশেষ বোতাম রয়েছে। তারপর নির্বাচন করুন "সাধারণ সেটিংস". " বোতামে ক্লিক করে আপনার পছন্দ নিশ্চিত করুন৷ঠিক আছে".

এরপরে, একটি মেনু খুলবে যেখানে আপনাকে নির্বাচন করতে হবে "টোনার প্রতিস্থাপন করুন"এবং তারপর আইটেম"বন্ধ" পরিবর্তন "চালিয়ে যান". এই ধাপগুলির পরে, প্রিন্টার পুনরায় চালু করুন এবং এটি আবার মুদ্রণ করবে৷

এটিও লক্ষণীয় যে কিছু ক্ষেত্রে, এমনকি "টোনার লো" বার্তা পপ আপ হওয়া সত্ত্বেও, প্রিন্টারটি মুদ্রণ করবে। প্রায়শই এই উপর পালন করা হয় উইন্ডোজ 8 অপারেটিং সিস্টেম. আপনি যদি আপনার ভাই DCP L 2520 প্রিন্টারে একটি কার্টিজ রিফিল করে থাকেন, কিন্তু এটি প্রিন্ট করতে না চায়, তাহলে এটিতে টোনার কাউন্টারটি রিসেট করুন।
11 মার্চ, 2016 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:12
    আমি প্রিন্টার থেকে কাউন্টার রিসেট করতে পরিচালিত! পরিষ্কার এবং তথ্যপূর্ণ নিবন্ধের জন্য ধন্যবাদ! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:33
    আমি সবসময় ভেবেছিলাম যে একটি প্রিন্টারে কালি পরিবর্তন করা কঠিন।