FreePrograms.me

HP Laserjet 1018 প্রিন্টারের জন্য ড্রাইভার

Драйвера для принтера Hp Laserjet 1018

আমরা অনেকেই কম্পিউটার ছাড়া আমাদের জীবন কল্পনা করতে পারি না। কিন্তু কম্পিউটার পেরিফেরালগুলিও খুব গুরুত্বপূর্ণ। উদাহরণস্বরূপ, একই প্রিন্টার। অন্যান্য সরঞ্জামের মতো, প্রিন্টারটি বিশেষ সফ্টওয়্যার ছাড়া কম্পিউটারের সাথে একযোগে কাজ করবে না। এই ধরনের সফটওয়্যারকে ড্রাইভার বলা হয়। আপনি যদি HP LaserJet 1018 প্রিন্টার ব্যবহার করেন এবং এর জন্য ড্রাইভার ডাউনলোড করতে চান, তাহলে এই নিবন্ধটি অবশ্যই আপনার জন্য। আজ আমরা এই প্রিন্টারের জন্য উচ্চ-মানের ড্রাইভারগুলি কোথায় ডাউনলোড করতে হবে সে সম্পর্কে কথা বলব।

আপনি যদি ইন্টারনেটে এই প্রশ্নটি প্রবেশ করেন তবে আপনাকে অবিশ্বাস্য সংখ্যক বিকল্প দেওয়া হবে যেখান থেকে আপনি ড্রাইভার ডাউনলোড করতে পারবেন। কিন্তু সরঞ্জামের জন্য ড্রাইভার ডাউনলোড করার সবচেয়ে সঠিক এবং নিরাপদ উপায় হল প্রস্তুতকারকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা। এই পথ আমরা নিতে হবে v lyubom ব্রাউজার.

অফিসিয়াল HP ওয়েবসাইটটি http://www8.hp.com এ অবস্থিত। HP LaserJet 1018 প্রিন্টারের জন্য ড্রাইভার ডাউনলোড করতে এই সাইটে কীভাবে এবং কোথায় যেতে হবে তা আমরা আপনাকে বলব না আমরা অবিলম্বে একটি লিঙ্ক সরবরাহ করব যা এই প্রিন্টারের সমর্থন সহ একটি পৃষ্ঠায় নিয়ে যায়। আপনার যদি ড্রাইভারের প্রয়োজন হয় তবে লিঙ্কটি অনুসরণ করুন http://support.hp.com/ru-ru/product/HP-LaserJet-1018-Printer/1814092/model/1814093/drivers.

এই লিঙ্কটি আপনাকে HP LaserJet 1018 প্রিন্টারের জন্য সফ্টওয়্যার এবং ড্রাইভার পৃষ্ঠায় নিয়ে যাবে যা আপনাকে করতে হবে আইটেমটিতে ক্লিক করুন।যাওয়া".

ড্রাইভারগুলি আপনার কম্পিউটারে ডাউনলোড হওয়ার সাথে সাথে, তাদের ইনস্টল করার জন্য ইনস্টলেশন ফাইলটি চালান এবং তারপরে নিশ্চিত হন অপারেটিং সিস্টেম রিবুট করুন. আপনার যদি HP LaserJet 1018 প্রিন্টারের জন্য উচ্চ-মানের ড্রাইভারের প্রয়োজন হয় তবে এই নিবন্ধটি অবশ্যই আপনার জন্য কার্যকর হবে।
অক্টোবর 19, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 14:13
    আমি প্রিন্টারের জন্য ড্রাইভার ডাউনলোড করেছি, সবকিছু কাজ করে
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 19:43
    লিঙ্কের জন্য ধন্যবাদ. প্রিন্টার ড্রাইভার ক্র্যাশ হয়েছে.