FreePrograms.me

অনলাইনে দেখার সময় ভিডিও কেন ধীর হয়ে যায়?

Почему видео тормозит при просмотре онлайн?

বিনোদন, কাজ, যোগাযোগ - এই সমস্ত সহজেই ইন্টারনেটে সহাবস্থান করে। সম্ভবত, আজ প্রায় প্রতিটি ব্যবহারকারী ইন্টারনেটে বিভিন্ন ধরণের ভিডিও দেখেন। প্রায়শই, ব্যবহারকারীরা সামাজিক নেটওয়ার্কগুলিতে বা বিশেষ পরিষেবাগুলিতে ভিডিও দেখেন। একটি ভিডিও দেখার সময় এটি ধীর হয়ে গেলে আপনার কী করা উচিত? এই সমস্যাটি দূর করার জন্য, এর ঘটনার কারণগুলি খুঁজে বের করা প্রয়োজন। অনলাইন ভিডিও প্লেব্যাকের সাথে সমস্যা সৃষ্টি করতে পারে এমন প্রথম জিনিসটি হল আপনার ইন্টারনেট সংযোগের সমস্যা। তাই দিয়ে শুরু আপনার সংযোগের গতি পরীক্ষা করুন ইন্টারনেটের সাথে। এটি ওয়েবসাইটে করা যেতে পারে http://www.speedtest.net.

যদি সাইটটি আপনাকে যে গতি দেখায় তা আপনার প্রদানকারীর দ্বারা বলা গতির চেয়ে অনেক কম হয়, তাহলে আপনাকে আপনার ইন্টারনেট প্রদানকারীর সহায়তা কেন্দ্রে কল করতে হবে এবং কারণটি খুঁজে বের করতে হবে কম গতি.

এটি ভিডিও প্লেব্যাকের গতি, আপনার কম্পিউটারের প্রসেসর বা র‌্যামের লোডকে ব্যাপকভাবে প্রভাবিত করে। আপনি একগুচ্ছ অ্যাপ্লিকেশন খুলতে পারেন, এবং আপনার কম্পিউটারে সবকিছু পরিচালনা করার জন্য পর্যাপ্ত শক্তি থাকবে না। এটাও সম্ভব যে ব্রাউজারেই অনেকগুলি মাল্টিমিডিয়া পৃষ্ঠা খোলা আছে এবং এটি, পরিবর্তে, অনলাইনে ভিডিও দেখার গতিকেও প্রভাবিত করতে পারে। অতএব, এই সমস্ত পরীক্ষা করুন এবং আপনার ব্রাউজারে অ্যাপ্লিকেশন এবং পৃষ্ঠাগুলি বন্ধ করুন যা আপনার প্রয়োজন নেই।

ঠিক আছে, প্রায়শই সমস্যার কারণে ভিডিওটি ধীর হয়ে যায় ফ্ল্যাশ প্লেয়ার সহ আপনার ব্রাউজার। এই সমস্যাটি আপনার ব্রাউজারের সংস্করণ আপডেট করার মাধ্যমে সমাধান করা যেতে পারে। আপনার ব্রাউজার আপডেট করার মাধ্যমে, আপনি ফ্ল্যাশ প্লেয়ার সহ এর সমস্ত উপাদান আপডেট করছেন৷ আমরা ভিডিও লোডিং গতিকে প্রভাবিত করে এমন সবচেয়ে সাধারণ সমস্যা এবং তাদের সমাধানগুলি দেখেছি৷ আপনার যদি এখনও অনলাইনে ভিডিও দেখতে সমস্যা হয়, তাহলে ব্যবহার করে দেখুন অন্য ব্রাউজার.
ডিসেম্বর 09, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:53
    এখন বুঝি কেন ধীরগতি! এই বন্ধ করার উপায় এসে গেছে! ধন্যবাদ
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 23:10
    আমার কাছে মনে হচ্ছে এই সমস্যাটি সম্ভবত কারণগুলির সংমিশ্রণ দ্বারা প্রভাবিত - একটি দুর্বল কম্পিউটার, ইন্টারনেট, একটি ব্রাউজার।