FreePrograms.me

ManyCam ব্যবহার করে একটি ওয়েবক্যাম থেকে ভিডিও রেকর্ডিং

Записываем видео с вебкамеры при помощи ManyCam

একটি কম্পিউটারকে সহজেই একটি সর্বজনীন ডিভাইস বলা যেতে পারে। আপনি প্রায় যেকোন কিছু করতে এটি ব্যবহার করতে পারেন। তবে আপনাকে অবশ্যই একমত হতে হবে যে একটি "বেয়ার" কম্পিউটার সম্পূর্ণ কাজের জন্য যথেষ্ট নয়। কিছু একটি প্রিন্টার প্রয়োজন হবে, এবং অন্যদের, উদাহরণস্বরূপ, একটি ওয়েবক্যাম. আসুন ওয়েবক্যামে ফোকাস করি। প্রায়শই, একটি ওয়েবক্যামের সাথে কাজ করার জন্য আপনাকে কিছু অতিরিক্ত প্রোগ্রাম ইনস্টল করতে হবে। ওয়েবক্যাম আজ বিপুল সংখ্যক ব্যবহারকারী দ্বারা ব্যবহৃত হয়। ভিডিও কল স্কাইপ, বিভিন্ন সামাজিক নেটওয়ার্ক, অনলাইন ভিডিও চ্যাট - সর্বত্র একটি ওয়েবক্যাম প্রয়োজন। এবং এই সব ছাড়াও, যেমন একটি ক্যামেরা ব্যবহার করে, আপনি করতে পারেন ছবি তোলার জন্য অথবা একটি ভিডিও রেকর্ড করুন। কিন্তু ভিডিও রেকর্ড করার জন্য আপনার একটি বিশেষ ওয়েবক্যাম প্রোগ্রামের প্রয়োজন হবে।

আজ একটি ওয়েবক্যাম থেকে ভিডিও রেকর্ড করার জন্য অনেক প্রোগ্রাম আছে। তাদের কিছু ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পর্যালোচনা করা হয়েছে. তবে তবুও, আসুন এই ধরণের আরেকটি ভাল প্রোগ্রাম সম্পর্কে কথা বলি, যার নাম ManyCam। এই প্রোগ্রামটি বিনামূল্যে এবং উইন্ডোজ অপারেটিং সিস্টেমে চলে।

ManyCam প্রোগ্রামের মূল উদ্দেশ্য হল ভিডিও রেকর্ড করা এবং একটি ওয়েবক্যাম থেকে ফটো তৈরি করা। তবে এটি ছাড়াও, এই প্রোগ্রামটির বেশ কয়েকটি অতিরিক্ত এবং খুব আকর্ষণীয় ফাংশন রয়েছে।

এই প্রোগ্রামটি আপনাকে আপনার ভিডিও এবং ফটোতে বিভিন্ন প্রভাব যুক্ত করতে দেয়। উদাহরণস্বরূপ, আপনি ManyCam প্রোগ্রাম ব্যবহার করে একটি ভিডিও বা ফটোতে পাঠ্য, অ্যানিমেশন, তারিখ এবং সময় এবং আরও অনেক কিছু যোগ করতে পারেন। আপনি এই প্রোগ্রাম ব্যবহার করে পটভূমি পরিবর্তন করতে পারেন. যাইহোক, এই প্রোগ্রামটি কিছু আধুনিক মেসেঞ্জার প্রোগ্রামেও ব্যবহার করা যেতে পারে। আপনার যদি ওয়েবক্যাম থেকে ভিডিও রেকর্ড করার জন্য সহজে ব্যবহারযোগ্য, কিন্তু বেশ ভালো প্রোগ্রামের প্রয়োজন হয়, তাহলে ManyCam প্রোগ্রামটি ডাউনলোড করে ব্যবহার করুন।

ManyCam বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://manycam.com/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
17 মে, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 17:09
    আমি ভেবেছিলাম এই ক্যামেরাটি শুধুমাত্র সম্প্রচারের জন্য, কিন্তু দেখা যাচ্ছে আপনি রেকর্ডও করতে পারবেন। আকর্ষণীয়, করুণা.