FreePrograms.me

Windows 7 এর জন্য গ্যাজেট ঘড়ি

Гаджет часы для Windows 7

কিন্তু বিভিন্ন গ্যাজেটের সাহায্যে একটি কম্পিউটারকে আরও আকর্ষণীয়, কার্যকরী এবং উপযোগী করে তোলা যায়। আসুন আমরা আপনাকে আবার স্মরণ করিয়ে দিই: একটি গ্যাজেট হল একটি ছোট অ্যাপ্লিকেশন যা অতিরিক্ত বিশেষায়িত তথ্য প্রদান করে। কিছু ব্যবহারকারী সত্যিই এই ধরনের অ্যাপ্লিকেশন পছন্দ করে, অন্যরা সেগুলি একেবারেই পছন্দ করে না। কিন্তু, তবুও, আজ আমরা উইন্ডোজ 7 অপারেটিং সিস্টেমের জন্য একটি গ্যাজেট দেখব, যেমন একটি ডেস্কটপ ঘড়ি। এই গ্যাজেটে যাওয়ার আগে, আসুন একটু বলি, সাধারণভাবে, সমস্ত সম্পর্কে ডেস্কটপ গ্যাজেট. এটা অনুমান করা কঠিন নয় যে তাদের প্রধান সুবিধা হল তারা ব্যবহারকারীকে প্রয়োজনীয় তথ্যে দ্রুত অ্যাক্সেস প্রদান করে।

আপনি সাইট থেকে উইন্ডোজ 7 এর জন্য ঘড়ি গ্যাজেট ইনস্টল করতে পারেন http://wingad.ru/gadgets/clock/. শুধু প্রদত্ত লিঙ্কটি অনুসরণ করুন এবং আপনার প্রয়োজনীয় গ্যাজেটের প্রকার নির্বাচন করুন৷ এই সাইটটিতে বিভিন্ন ঘড়ির গ্যাজেট রয়েছে। নীতি সবার জন্য একই। এই সাইটে উপস্থাপিত সমস্ত গ্যাজেটগুলিকে আলাদা করার একমাত্র জিনিস হল তাদের চেহারা। আপনার জন্য একটি ঘড়ি গ্যাজেট প্রয়োজন হলে অপারেটিং সিস্টেম উইন্ডোজ 7, তারপর নিবন্ধে দেওয়া লিঙ্কটি অনুসরণ করুন এবং আপনার পছন্দ মতো ডাউনলোড করুন।
27 মে, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 13:34
    একটি সহজ গ্যাজেট যা সর্বদা সময়কে সেকেন্ডে নিচে দেখায়
  2. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 19:43
    ওহ অনেক ধন্যবাদ। এই গ্যাজেটটি আমাকে মন্তব্যের সাথে প্রতিযোগিতায়ও সাহায্য করবে, যখন অ্যানিফ্লুড সংঘটিত হয় তখন আমাকে ট্র্যাক রাখতে হবে)