FreePrograms.me

কম্পিউটার গ্যাজেট Yandex.Weather

Гаджет для компьютера Яндекс.Погода

সাধারণভাবে, একটি গ্যাজেট একটি নির্দিষ্ট ডিভাইস যা একজন ব্যক্তির জীবনকে সহজ করার জন্য ডিজাইন করা হয়েছে। গ্যাজেটগুলি আজ তারা মানুষের জীবন এবং কার্যকলাপের সব ক্ষেত্রে ব্যাপক। আমরা সফ্টওয়্যার গ্যাজেট আগ্রহী. এই ধরনের একটি গ্যাজেট একটি ছোট অ্যাপ্লিকেশন হিসাবে বোঝা যায় যা নির্দিষ্ট, কেউ বলতে পারে অত্যন্ত বিশেষ, তথ্য প্রদান করে। উদাহরণস্বরূপ, এমন সফ্টওয়্যার গ্যাজেট রয়েছে যা বিনিময় হারের গতিশীলতা দেখায়। আজ আমরা এমন একটি গ্যাজেট সম্পর্কে কথা বলব আবহাওয়ার পূর্বাভাস দেখায়. এই গ্যাজেটটিকে Yandex.Weather বলা হয়।

নীতিগতভাবে, এই গ্যাজেট সম্পর্কে অনেক কিছু বলার নেই। এই অ্যাপ্লিকেশনটির প্রধান এবং একমাত্র উদ্দেশ্য আবহাওয়ার তথ্য প্রদান করা। আপনার যা দরকার তা হল এই অ্যাপ্লিকেশনটির জন্য সেটিংস ডাউনলোড, ইনস্টল এবং কনফিগার করা। ইনস্টলেশনের পরে, Yandex.Weather গ্যাজেটটি স্বয়ংক্রিয়ভাবে নিজেকে কনফিগার করবে এবং আপনার শহরের আবহাওয়া দেখাবে। তবে আপনি যদি চান তবে আপনি এটি কনফিগার করতে পারেন যাতে এটি যে কোনও এলাকার আবহাওয়া দেখায়।

ডেস্কটপে, Yandex.Weather অ্যাপ্লিকেশনটি একটি বিমানের মতো দেখাবে৷ আপনি একটি এয়ারশিপ বা একটি গরম বায়ু বেলুন চয়ন করতে পারেন. এছাড়াও, দিনের সময় এবং আবহাওয়ার অবস্থার উপর ভিত্তি করে এই গ্যাজেটটি স্বয়ংক্রিয়ভাবে তার চেহারা পরিবর্তন করে। আপনি যদি সর্বদা সঠিক আবহাওয়ার পূর্বাভাস জানতে চান, তাহলে Yandex.Weather গ্যাজেট ডাউনলোড করুন এবং ব্যবহার করুন।
04 মে, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আন্তন
    6 মে, 2015 18:15
    উইজেট জন্য ধন্যবাদ
  2. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 17:04
    আমার ফোনে ইয়ানডেক্স থেকে আবহাওয়া আছে এবং এখন এটি আমার কম্পিউটারে থাকবে। ধন্যবাদ।