FreePrograms.me

ইন্টারনেটে ফটো দ্বারা একজন ব্যক্তিকে কীভাবে খুঁজে পাবেন?

Как найти человека по фотографии в интернете? 


কীভাবে ইন্টারনেটে তথ্য অনুসন্ধান করবেন? এটি করার সবচেয়ে সহজ উপায় হল বিশেষ সার্চ ইঞ্জিনের সাহায্যে। উদাহরণস্বরূপ, এই যেমন গুগল বা সিস্টেম ইয়ানডেক্স. আপনাকে কেবল একটি প্রশ্ন লিখতে হবে এবং আপনি কয়েক সেকেন্ডের মধ্যে আপনার প্রয়োজনীয় তথ্য পাবেন। একটি ছবির উপর ভিত্তি করে ইন্টারনেটে একজন ব্যক্তিকে খুঁজে পাওয়া কি সম্ভব? আজ আমরা এই বিষয়ে কথা বলব।

সুতরাং, ফটো দ্বারা একজন ব্যক্তির সন্ধান করার জন্য, আপনাকে যেকোনো অনুসন্ধান ইঞ্জিনে যেতে হবে। আমরা উদাহরণ হিসাবে Google পরিষেবা ব্যবহার করে সবকিছু বিবেচনা করব। তাই চলুন এগিয়ে চলুন v lyubom ব্রাউজার https://images.google.com লিঙ্কের মাধ্যমে। একটি নতুন পৃষ্ঠা খুলবে যেখানে আপনাকে একটি ফটো সন্নিবেশ করতে হবে।

এটি করার জন্য, নীচের স্ক্রিনশটে দেখানো হিসাবে কেবল চিত্রটিতে ক্লিক করুন।

 
এর পরে, আপনাকে হয় ফটোটির একটি লিঙ্ক প্রদান করতে বা আপনার কম্পিউটার থেকে আপলোড করতে বলা হবে৷ আমরা আপনার জন্য সবচেয়ে সুবিধাজনক পদ্ধতি নির্বাচন করি। এখন আপনাকে একটু অপেক্ষা করতে হবে এবং আপনি আপনার অনুরোধের ফলাফল পরীক্ষা করতে পারেন।

এটি লক্ষণীয় যে ফটো দ্বারা অনুসন্ধান করা পাঠ্য ক্যোয়ারী দ্বারা অনুসন্ধানের মতো কার্যকর নয়। কিন্তু এটি এখনও এই ধরনের অনুসন্ধান চেষ্টা করে মূল্যবান।

ডিসেম্বর 13, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:48
    ধন্যবাদ! আমি অনেক লোককে খুঁজে পেয়েছি যা আমি খুঁজছিলাম! দরকারী নিবন্ধ!