FreePrograms.me

ইয়ানডেক্স পরিষেবা সহ লোকেদের জন্য অনুসন্ধান করা হচ্ছে

Поиск людей с сервисом Яндекс

কেউ তর্ক করবে না যে বেশিরভাগ ক্ষেত্রে আমরা কিছু পাঠ্য তথ্য খুঁজছি। এবং আমরা এই উদ্দেশ্যে Yandex এবং Google এর মতো জনপ্রিয় অনুসন্ধান পরিষেবাগুলি ব্যবহার করি। কিন্তু টেক্সট কোয়েরি ছাড়াও, আপনি এই পরিষেবাগুলিতে অন্যান্য ধরনের প্রশ্ন ব্যবহার করতে পারেন। উদাহরণস্বরূপ, প্রথম এবং দ্বিতীয় উভয় পরিষেবাতেই চিত্র দ্বারা একটি অনুসন্ধান রয়েছে। তবে আসুন অনুসন্ধানের ধরনগুলি না জেনে, তবে আজ আমরা Yandex.People এর মতো একটি পরিষেবা সম্পর্কে কথা বলব। নাম থেকে অনুমান করা সহজ যে এই পরিষেবাটি কী উদ্দেশ্যে করা হয়েছে৷ এটি ব্যবহার করে আপনি আধুনিক সামাজিক নেটওয়ার্কগুলিতে থাকা লোকেদের খুঁজে পেতে পারেন। এবং এখানে অপারেশন নীতি খুব সহজ।

প্রথমে আপনাকে সার্চ বারে লিখতে হবে আপনার ব্রাউজার নামের প্রথম এবং শেষাংশ। এর পরে, আপনি অবিলম্বে একজন ব্যক্তির সন্ধান শুরু করতে পারেন, তবে প্যারামিটারগুলি সেট করা বুদ্ধিমানের কাজ। আপনি ব্যক্তির আনুমানিক বয়স, কাজ এবং অধ্যয়নের স্থান, সেইসাথে বসবাসের স্থান নির্দেশ করতে পারেন। এখানে একটি বড় জোর সামাজিক নেটওয়ার্কের উপর. যদি আপনি নিশ্চিত হন যে আপনি যাকে খুঁজছেন একটি নির্দিষ্ট সামাজিক নেটওয়ার্কে নিবন্ধিত, তারপর আপনি এটি শুধুমাত্র অনুসন্ধান সেট করতে পারেন. Yandex.People পরিষেবা লোকেদের খোঁজার জন্য খুবই সুবিধাজনক। এবং আপনি যাকে খুঁজছেন তিনি যদি কোনও আধুনিক সামাজিক নেটওয়ার্কে নিবন্ধিত হন তবে আপনি অবশ্যই তাকে খুঁজে পাবেন।

ইয়ানডেক্স। মানুষ


পরিষেবার ওয়েবসাইটে যান
09 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. জোয়া
    জুন 25, 2017 14:34
    আমি নিশ্চিতভাবে জানি যে আমার অনুরোধ করা তথ্য অনুসারে, একাধিক ব্যক্তি রয়েছে, আপনার "নির্ভরযোগ্য" অনুসন্ধান ব্যবস্থা অকার্যকর এবং খুব দ্রুত।
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:22
    সবকিছু মহান দেখায়! সিস্টেম খুব নিরাপদ এবং নির্ভরযোগ্য! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:39
    শুধু ইয়ানডেক্স পিপল খুলে এবং সঠিক ব্যক্তিকে টাইপ করে অন্যদের খুঁজে পাওয়া অনেক সহজ হয়ে গেছে