FreePrograms.me

কিভাবে "ত্রুটি 404 পৃষ্ঠা পাওয়া যায়নি" ঠিক করবেন?

Как исправить "Ошибка 404 страница не найдена"?

কারো কারো জন্য ইন্টারনেট হল সীমাহীন তথ্য, কিন্তু অন্যদের জন্য এটি শুধুমাত্র বিনোদন। কিন্তু প্রায় সব ব্যবহারকারীই ইন্টারনেটে উদ্ভূত ত্রুটির সম্মুখীন হয়েছেন। আরো সুনির্দিষ্ট হতে, এই ধরনের ত্রুটি প্রদর্শিত ব্রাউজারেই, যা ইন্টারনেট অ্যাক্সেস করার জন্য একটি টুল। আজ আমরা 404 এরর দেখব কি কি এই ধরনের ত্রুটি হতে পারে? এটি হওয়ার সবচেয়ে সাধারণ কারণ হল আপনার অনুরোধ করা পৃষ্ঠাটির অনুপস্থিতি। URL. আপনার অনুরোধ করা পৃষ্ঠাটি ঠিকানা থেকে সম্পূর্ণ সরানো হলে বা এটি থেকে মুছে ফেলা হলে এটি ঘটে।

এ অবস্থায় কী করবেন? এই মুহুর্তে, ব্যবহারকারীর উপর কিছুই নির্ভর করে না, যেহেতু সাইট থেকে ত্রুটি প্রদর্শিত হয়। আপনি শুধুমাত্র পৃষ্ঠাটি রিফ্রেশ করার চেষ্টা করতে পারেন, যেহেতু ভবিষ্যতে 404 ত্রুটি সহ পৃষ্ঠাটি কাজ করতে পারে, তবে সামান্য ভিন্ন বিষয়বস্তু রয়েছে৷

খুব প্রায়ই, একটি 404 ত্রুটি ঘটে যখন একজন ব্যবহারকারী একটি ভাঙা লিঙ্কে ক্লিক করে। অন্য কথায়, ইন্টারনেটে একটি নির্দিষ্ট পৃষ্ঠা ছিল এবং সেখানে একটি লিঙ্ক ছিল, কিন্তু তারপরে পৃষ্ঠাটি মুছে ফেলা হয়েছিল, কিন্তু লিঙ্কটি রয়ে গেছে। ত্রুটি 404 প্রায়শই ইন্টারনেটে পাওয়া যায় এবং এটি ব্যবহারকারীর দোষ নয়। এই ত্রুটিটি সমাধান করার চেষ্টা করার জন্য ব্যবহারকারীর সবচেয়ে কার্যকর পদক্ষেপটি হল অল্প সময়ের পরে পৃষ্ঠাটি রিফ্রেশ করা।
ডিসেম্বর 07, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:55
    আমি দ্রুত ভুল সংশোধন! যেমন একটি চমৎকার নিবন্ধের জন্য আপনাকে ধন্যবাদ! 
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 23:07
    তাহলে ঠিক আছে। আমি সত্যিই ভেবেছিলাম যে আমার গায়ে কিছু পুড়ে গেছে।