FreePrograms.me

1406 ত্রুটি

Ошибка 1406

কম্পিউটারের ত্রুটি বিভিন্ন ধরনের আসে। ইন্টারনেট সংযোগ ব্যর্থ হলে কিছু ত্রুটি দেখা দেয় এবং যেকোনো প্রোগ্রামের স্বাভাবিক ইনস্টলেশনের সময় কিছু কম্পিউটার ত্রুটি দেখা দিতে পারে। সমস্ত ত্রুটি তাদের প্রকৃতি এবং নির্মূল পদ্ধতিতে ভিন্ন। তবে এটি লক্ষণীয় যে কম্পিউটারের ত্রুটির জটিলতা নির্বিশেষে, তাদের যে কোনওটি সংশোধন করা যেতে পারে। আসুন এরর 1406 দেখি। এই ত্রুটির সময়, নিম্নলিখিত পাঠ্য সহ একটি উইন্ডো উপস্থিত হয়: "ত্রুটি 1406 \SOFTWARE কীতে একটি মান লিখতে অক্ষম। নিশ্চিত করুন যে আপনার পার্টিশনের প্রয়োজনীয় অনুমতি আছে বা সমর্থনের সাথে যোগাযোগ করুন।" অর্থাৎ, কিছু মান আপনার সিস্টেমের রেজিস্ট্রিতে লেখা যাবে না। প্রায়শই এই ত্রুটিটি ইনস্টলেশনের সময় ঘটে মাইক্রোসফট অফিস স্যুট.

ত্রুটি 1406 প্রদর্শিত হওয়ার বিভিন্ন কারণ থাকতে পারে। উদাহরণস্বরূপ, যে ব্যবহারকারী Microsoft Office অ্যাপ্লিকেশন প্যাকেজ ইনস্টল করেন তার রেজিস্ট্রিতে ডেটা পরিবর্তন করার জন্য যথেষ্ট অধিকার নাও থাকতে পারে। আপনার সিস্টেমে একটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ইনস্টল করা থাকতে পারে যা রেজিস্ট্রিতে একটি নির্দিষ্ট অবস্থানে অ্যাক্সেস ব্লক করে। ত্রুটি 1406 ঠিক করার বিভিন্ন উপায় আছে।

আপনি প্রথম যে জিনিসটি চেষ্টা করতে পারেন তা হল রেজিস্ট্রি এন্ট্রিগুলির জন্য "সম্পূর্ণ নিয়ন্ত্রণ" সেট করা যা ত্রুটি 1406 এ নির্দেশিত হয়েছে। সুতরাং, সিস্টেম রেজিস্ট্রিতে যেতে, আপনাকে মেনুতে কল করতে হবে "চালান"এবং উইন্ডোতে কমান্ড লিখুন"regedit". এর পরে, বোতাম টিপুন "ঠিক আছে".
Ошибка 1406


এর পরে, আপনাকে "রেজিস্ট্রি এডিটর" নামক একটি মেনুতে নিয়ে যাওয়া হবে। এখানে আপনাকে মেনুর বাম কোণে নিম্নলিখিত পথটি নির্বাচন করতে হবে: "HKEY_LOCAL_MACHINE\software\Microsoft\Windows\CurrentVersion\Installer". ফোল্ডারে "ইনস্টলার"আপনাকে ডান-ক্লিক করতে হবে এবং "অনুমতি" নির্বাচন করতে হবে এবং এটিতে "আপনার ব্যবহারকারীর জন্য সম্পূর্ণ অ্যাক্সেসের অনুমতি দিন" বাক্সটি চেক করুন।


রেজিস্ট্রি শাখার জন্যও একই কাজ করা দরকার "HKEY_LOCAL_MACHINE\software\Microsoft\Windows\CurrentVersion\Installer\inprogress".

আপনি ইনস্টলেশনের সময় তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলি নিষ্ক্রিয় করার চেষ্টা করতে পারেন। আপনি মেনুতে এটি করতে পারেন "প্রারম্ভ"। তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন নিষ্ক্রিয় করার পরে, আবার Microsoft Office অ্যাপ্লিকেশন প্যাকেজটি ইনস্টল করার চেষ্টা করুন। যদি সবকিছু কাজ করে, তাহলে কম্পিউটার পুনরায় চালু করুন এবং তারপরে আপনি নিষ্ক্রিয় করা তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনটিকে পুনরায় সক্ষম করতে পারেন। ত্রুটি 1406-এ সমাধান করা যেতে পারে। বিভিন্ন উপায়ে, এটি অনুমতি অপারেশন সঞ্চালনের জন্য যথেষ্ট সিস্টেম রেজিস্ট্রিতে, কিন্তু যদি এটি সাহায্য না করে, তাহলে আপনি দ্বিতীয় পদ্ধতিটি ব্যবহার করতে পারেন - তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলি অক্ষম করা।
জানুয়ারী 11, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ড্যানিল দিয়ানভ
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমার ইনপ্রগ্রেস নেই((((
  2. ড্যানিল দিয়ানভ
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    ইনপ্রগ্রেস না থাকলে কি করতে হবে
  3. শাটি
    শাটি
    4 ডিসেম্বর 2023 12:59
    আমি রেজিস্ট্রি এন্ট্রিগুলিতে সম্পূর্ণ অ্যাক্সেস সেট করেছি এবং ত্রুটিটি চলে গেছে।