FreePrograms.me

ত্রুটি 805a8011 - কিভাবে এটি ঠিক করবেন?

Ошибка 805а8011- как исправить?

আজ, সর্বাধিক জনপ্রিয় ফোনগুলি হল অ্যান্ড্রয়েড, উইন্ডোজ ফোন এবং অবশ্যই, আইওএস। আজ, এই প্রতিটি অপারেটিং সিস্টেমের জন্য বিশেষ স্টোর তৈরি করা হয়েছে, যেখানে আপনি বিভিন্ন ধরণের অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। কিন্তু কখনও কখনও এই ধরনের দোকান থেকে ডাউনলোড করার সময় ত্রুটি দেখা দেয়। আজ আমরা এরর 805a8011 দেখব। স্টোর থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করার চেষ্টা করার সময় উইন্ডোজ ফোন অপারেটিং সিস্টেম সহ স্মার্টফোনগুলিতে এই ত্রুটিটি দেখা যায়। এবং এই ত্রুটি ঠিক করা অত্যন্ত সহজ.

ত্রুটি 805a8011 কারণে খুব প্রায়ই ঘটে ভুল তারিখ এবং ফোনে সময়। এছাড়াও এই পরিস্থিতিতে, আপনাকে তারিখ এবং সময় সেটিংসে সিঙ্ক্রোনাইজেশন অক্ষম করতে হবে। এখানে আপনার অ্যাকাউন্ট চেক করা মূল্যবান, যথা, এটি সিঙ্ক্রোনাইজ করা হয়েছে কিনা তা পরীক্ষা করা। এটি করার জন্য, আপনাকে আপনার ফোন সেটিংসে যেতে হবে।

সেটিংসে যান "মেইল + অ্যাকাউন্ট"। এখানে আমরা মাইক্রোসফ্ট অ্যাকাউন্টে আমাদের আঙুল টিপুন এবং ধরে রাখি। বেশ কিছু আইটেম প্রদর্শিত হবে, যার মধ্যে আমরা "আপডেট" নির্বাচন করব। যদি এই পদক্ষেপটি ত্রুটি সমাধানে সাহায্য না করে, তাহলে আপনার করা উচিত সম্পূর্ণ রিসেট. এটি করতে, আপনার ফোন সেটিংসে যান, তারপরে " নির্বাচন করুনযন্ত্রের তথ্য"এবং এখানে আমরা আইটেমটিতে ক্লিক করি"রিসেটআপনি যদি আপনার Windows ফোনে 805a8011 ত্রুটির সম্মুখীন হন তবে এই নিবন্ধটিতে সমস্ত সুপারিশ রয়েছে যা আপনাকে অনুসরণ করা উচিত৷
ডিসেম্বর 17, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:44
    আমি সবকিছু ঠিক করতে পরিচালিত! অনুচ্ছেদটির জন্য ধন্যবাদ!