FreePrograms.me

প্লে মার্কেট অ্যাপ স্টোরে 491 ত্রুটি - এটি কীভাবে ঠিক করবেন?

Ошибка 491 в магазине приложений Play Market - как исправить?

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য কোনও অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে চান তবে একটি বিশেষ স্টোরের মাধ্যমে এই জাতীয় অ্যাপ্লিকেশন ডাউনলোড করা ভাল। এই দোকান বলা হয় প্লে মার্কেট. এই অ্যাপ স্টোরটিতে অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য সবকিছু রয়েছে। কিন্তু এমন সময় আছে যখন আপনার ফোন এই স্টোর ব্যবহার করে কিছু আপডেট করতে পারে না, কিন্তু এটি শুধুমাত্র একটি ত্রুটি দেয়. আজ আমরা প্লে মার্কেটে ত্রুটি 491 কিভাবে সরাতে হয় তা বের করার চেষ্টা করব। আপনার ফোনে ইতিমধ্যে ইনস্টল করা অ্যাপ্লিকেশনগুলি আপডেট করার চেষ্টা করার সময় প্লে মার্কেটে ত্রুটি 491 প্রায়শই প্রদর্শিত হয়৷ এমন পরিস্থিতি রয়েছে যখন একটি অ্যাপ্লিকেশনের প্রাথমিক ইনস্টলেশনের সময় এই জাতীয় ত্রুটি দেখা দেয়। যাই হোক না কেন, প্রথম ধাপ হল আপনার ফোন রিস্টার্ট করা। যদি ত্রুটি থেকে যায়, তাহলে পরবর্তী ধাপে যান।

আপনাকে আপনার ফোন সেটিংসে ক্যাশে সাফ করতে হবে। তাছাড়া, প্লে মার্কেট স্টোর ডেটা সাফ করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্লে মার্কেটের বর্তমান সংস্করণটি মুছে ফেলা এবং একটি নতুন ইনস্টল করাও মূল্যবান৷ বেশিরভাগ ক্ষেত্রে, এই পদক্ষেপগুলি 491 ত্রুটি সমাধান করতে সাহায্য করবে।

যদি উপরে লেখা কিছুই আপনাকে সাহায্য না করে, তাহলে এই ত্রুটিটি সমাধান করার আরেকটি উপায় আছে। আপনাকে আপনার Play Market অ্যাকাউন্ট মুছে ফেলতে হবে এবং একটি নতুন তৈরি করতে হবে৷ যদি আপনার স্মার্টফোনে ত্রুটি 491 প্রদর্শিত হয়, তাহলে এই নিবন্ধে দেওয়া সুপারিশগুলি ব্যবহার করার চেষ্টা করুন।
ডিসেম্বর 01, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 08:04
    আমি খুব দ্রুত ত্রুটি ঠিক করেছি! দরকারী নিবন্ধ! 

  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 23:00
    অদ্ভুতভাবে যথেষ্ট, ক্যাশে সাফ করা আমাকে সাহায্য করেছে। আমি জানি না এটা কিভাবে কাজ করে।