FreePrograms.me

প্লে মার্কেট অ্যাপ স্টোরে ত্রুটি 905 থেকে মুক্তি পাওয়া

Избавляемся от ошибки 905 в магазине приложений Play Market

কিভাবে আপনার স্মার্টফোনে গেম বা অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন? সবচেয়ে প্রমাণিত এবং নিরাপদ উপায় হল একটি বিশেষ অ্যাপ্লিকেশন স্টোর থেকে তাদের ডাউনলোড করা। উদাহরণস্বরূপ, অ্যান্ড্রয়েড ফোনের জন্য প্লে মার্কেট অ্যাপ এবং যেমন একটি দোকান. তবে কখনও কখনও, এই স্টোর থেকে অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করার সময়, ব্যবহারকারীরা বিভিন্ন ধরণের ত্রুটির সম্মুখীন হতে পারেন৷ এরকম একটি ত্রুটি হল "Error 905"। আজ আমরা এই ত্রুটি থেকে পরিত্রাণ পেতে সম্পর্কে আলোচনা করব। প্রথমবার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার সময় এবং ইতিমধ্যে ইনস্টল করা অ্যাপ্লিকেশন আপডেট করার সময় এই ত্রুটিটি দেখা দিতে পারে। অধিকন্তু, প্রায়শই এই ত্রুটিটি অ্যাপ্লিকেশন ইনস্টলেশন পর্যায়ে প্রদর্শিত হয়। ত্রুটি 905 এর প্রধান কারণগুলির মধ্যে একটি হল আপডেট হওয়া সংস্করণ প্লে মার্কেট স্টোর.

খুব প্রায়ই, আপডেট সংস্করণে বিভিন্ন ত্রুটি ঘটে। এজন্য আপনি অ্যাপ্লিকেশন স্টোরের আসল সংস্করণটি ইনস্টল করে এই সমস্যার সমাধান করতে পারেন। এবং এর জন্য আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে।

আপনার স্মার্টফোনের সেটিংস মেনুতে যান। এখানে আপনাকে মেনুতে যেতে হবে "অ্যাপস"এবং আইটেম নির্বাচন করুন"সবতারপরে আপনাকে প্লে মার্কেট অ্যাপ্লিকেশন স্টোরে স্ক্রোল করতে হবে এবং এটিতে ক্লিক করতে হবে৷
Избавляемся от ошибки 905 в магазине приложений Play Market


এখন আপনাকে বোতামে ক্লিক করতে হবে যা বলে "আপডেটগুলি সরানএটি আপনাকে অ্যাপ্লিকেশনটির আগের সংস্করণে ফিরিয়ে দেবে৷


আপনি কি করতে পারেন? আপনাকে শুধু প্লে মার্কেট অ্যাপ্লিকেশনে যেতে হবে এবং এটি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হওয়ার জন্য অপেক্ষা করতে হবে। এইবার, অ্যাপ্লিকেশন স্টোরটি এমন একটি সংস্করণে আপডেট করা হবে যাতে আর ত্রুটি এবং অন্যান্য বিভিন্ন বাগ থাকবে না। প্লে মার্কেট থেকে অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করার সময় আপনি যদি ত্রুটি 905 পান, তবে এটি সমাধান করার জন্য পদ্ধতিটি ব্যবহার করুন, যা এই নিবন্ধে বর্ণিত হয়েছে।
নভেম্বর 14, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 09:59
    আমি অবিলম্বে ত্রুটি পরিত্রাণ পেতে পরিচালিত! মহান নিবন্ধ!