FreePrograms.me

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন ফ্ল্যাশ?

Как прошить телефон на базе Android?

অ্যান্ড্রয়েড, আইওএস, উইন্ডোজ ফোন সবচেয়ে জনপ্রিয় মোবাইল অপারেটিং সিস্টেম। এবং এই সিস্টেমগুলি নিয়মিত আপডেট করা হয়। উদাহরণস্বরূপ, আপনি অ্যান্ড্রয়েড 4.4 বেস সহ একটি ফোন কিনেছেন এবং ছয় মাস পরে অনুরূপ ফোনগুলি বিক্রি হয় তবে 5.0 বেস সহ। আপনি যদি শুধুমাত্র সর্বশেষ সফ্টওয়্যার ব্যবহার করতে চান, তাহলে আপনি কেবল আপনার ফোন রিফ্ল্যাশ করতে পারেন। আপনার ফোন ফ্ল্যাশিং কি দেয়? অবশ্যই, এটি অপারেটিং সিস্টেম সংস্করণের একটি আপডেট। আজকে আমরা কথা বলব কিভাবে একটি এন্ড্রয়েড ফোন ফ্ল্যাশ করা যায়। এটি করার সবচেয়ে নিরাপদ উপায় হল আপনার ফোন প্রস্তুতকারকের থেকে একটি বিশেষ ইউটিলিটি ব্যবহার করা।

সুতরাং, সবার আগে আপনাকে যেতে হবে v lyubom ব্রাউজার আপনার ফোন প্রস্তুতকারকের অফিসিয়াল ওয়েবসাইটে। সাইটে আপনাকে খুঁজে পেতে এবং সহায়তা বিভাগে যেতে হবে এবং এখানে আপনাকে আপনার মোবাইল ফোন আপডেট করার সাথে সম্পর্কিত কিছু খুঁজে বের করতে হবে। বেশিরভাগ ক্ষেত্রে, আপনি এই উদ্দেশ্যে একটি বিশেষ প্রোগ্রাম পাবেন।

আপনাকে আপনার কম্পিউটারে এই প্রোগ্রামটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। উইন্ডোজ ওএস ইনস্টল করা আছে. এটি এখনই লক্ষ্য করার মতো যে প্রতিটি ফোনের জন্য ফার্মওয়্যার প্রক্রিয়া একই রকম হবে, তবে প্রোগ্রামগুলি আলাদা হবে। এই কারণেই এই নিবন্ধটি একটি অ্যান্ড্রয়েড ফোনের জন্য ফার্মওয়্যার ফ্ল্যাশ করার জন্য শুধুমাত্র সাধারণ সুপারিশ এবং টিপস প্রদান করে।

আপনি প্রোগ্রামটি চালু করার পরে, আপনাকে আপনার ফোনটিকে কম্পিউটারের সাথে সংযুক্ত করতে হবে। তারপর সবকিছু খুব সহজ: ইউটিলিটি আপনার ডিভাইস সনাক্ত করে এবং যদি এটির জন্য আপডেট থাকে তবে এটি অপারেটিং সিস্টেম সংস্করণ আপডেট করার প্রস্তাব দেবে। আপনাকে শুধুমাত্র কর্মের অগ্রগতি নিশ্চিত করতে এবং সংরক্ষণ করতে হবে। একটি ফোন ফ্ল্যাশ করার এই পদ্ধতিটি সবচেয়ে সহজ এবং নিরাপদ এবং ব্যবহারকারীর কাছ থেকে কোন বিশেষ জ্ঞানের প্রয়োজন হয় না।
জানুয়ারী 01, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    3 ডিসেম্বর 2023 17:50
    আমি কোনো সমস্যা বা সমস্যা ছাড়াই আমার স্মার্টফোন ফ্ল্যাশ করেছি 
  2. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:21
    ফোনটা ফ্ল্যাশ করতে পেরেছি! নিবন্ধটি খুব সহায়ক ছিল!