FreePrograms.me

FlashTool দিয়ে একটি অ্যান্ড্রয়েড ফোন ফ্ল্যাশ করা

Перепрошиваем телефон на базе Android с программой FlashTool

আজ আপনি প্রায় সব কিছু ফ্ল্যাশ করতে পারেন. একটি ফোন ফ্ল্যাশ করা তার সফ্টওয়্যার একটি আপডেট. এটিকে আরও সহজভাবে বলতে গেলে, ফার্মওয়্যার একটি কম্পিউটারে OS সংস্করণ পরিবর্তন করার মতো একটি অপারেশন। উদাহরণস্বরূপ, অ্যান্ড্রয়েড ফোনে, আপনি অপারেটিং সিস্টেমের সংস্করণ পরিবর্তন করতে ফার্মওয়্যার ব্যবহার করতে পারেন। আমরা ফার্মওয়্যারের সমস্ত সুবিধা এবং অসুবিধা সম্পর্কে বিশদে যাব না, তবে আমরা এই প্রক্রিয়াটির একটি পদ্ধতি সম্পর্কে কথা বলব। যদি তোমার থাকে আধুনিক স্মার্টফোন অ্যান্ড্রয়েড-ভিত্তিক, আপনি FlashTool প্রোগ্রাম ব্যবহার করে এটি ফ্ল্যাশ করতে পারেন। প্রোগ্রামটির সুবিধা হল এটি স্বজ্ঞাত। এটি ক্রমাগত আপডেট এবং উন্নত করা হয়। নিবন্ধের পরে লিঙ্কটি অনুসরণ করে আপনি সরাসরি আমাদের ওয়েবসাইট থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে পারেন।

এই প্রোগ্রামটি ব্যবহার করে আপনার ফোন ফ্ল্যাশ করার জন্য, আপনার নিম্নলিখিতগুলির প্রয়োজন হবে: কমপক্ষে 50% ব্যাটারি চার্জ সহ ফোনটি, কম্পিউটারের সাথে ফোনটি সংযোগ করার জন্য একটি USB কেবল এবং বিশেষত কম্পিউটার নিজেই উইন্ডোজ অপারেটিং সিস্টেম ইনস্টল করা আছে.

প্রথমত, প্রোগ্রামটি নিজেই ডাউনলোড করুন এবং এটি চালান। পরবর্তী প্রোগ্রামে আমরা অনুসন্ধান করি এবং বোতামে ক্লিক করি "ছিটানো-লোড হচ্ছে"। তারপর আপনাকে স্ক্যাটার ফাইল নির্বাচন করতে হবে। প্রায়শই এই ফাইলটি target_bin ফোল্ডারে থাকে। ফাইলটির একটি নাম থাকবে "MT6592_Android_scatter"

এরপরে, প্রোগ্রামে নিজেই, মেনুতে দেখুন "পছন্দ" লাইন শুধুমাত্র ডাউনলোড করুন বা ফার্মওয়্যার আপগ্রেড. এখন আপনাকে ফার্মওয়্যার প্রক্রিয়া নিজেই শুরু করতে সবুজ বোতামটি সন্ধান করতে হবে এবং ক্লিক করতে হবে। এটি করার আগে সুইচ অফ ফোনটিকে কম্পিউটারের সাথে সংযুক্ত করতে ভুলবেন না। প্রক্রিয়াটি সম্পূর্ণ হয়ে গেলে, আপনার কম্পিউটারের স্ক্রিনে একটি বড় সবুজ চেকমার্ক প্রদর্শিত হবে যা নির্দেশ করে যে প্রক্রিয়াটি সম্পূর্ণ হয়েছে। আপনি যদি একটি অ্যান্ড্রয়েড ফোন রিফ্ল্যাশ করতে চান, তাহলে চমৎকার FlashTool প্রোগ্রাম ব্যবহার করুন।

বিনামূল্যে FlashTool ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://firmware.su/51343-sp-flash-tool.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 09, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 14:11
    আমি আমার স্মার্টফোন রিফ্ল্যাশ করেছি, এটা সুবিধাজনক, ধন্যবাদ
  2. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 14:30
    এই প্রোগ্রামটি ব্যবহার করে আমি এখন যেকোনো অ্যান্ড্রয়েড ফোন ফ্ল্যাশ করি।
    চমৎকার সফ্টওয়্যার, বিকাশকারীদের জন্য উচ্চ ফাইভ।