FreePrograms.me

Smartwebapp.exe - এটা কি?

Smartwebapp.exe - что это?

প্রায়শই, কম্পিউটারে সফ্টওয়্যার ত্রুটি ঘটে। উদাহরণস্বরূপ, যখন আপনি শুধুমাত্র একটি ইনস্টল করা প্রোগ্রাম চালু করেন, তখন কিছু ত্রুটি ঘটে এবং প্রোগ্রামটি নিজেই খোলে না। এই ধরনের ত্রুটি অত্যন্ত সাধারণ, কিন্তু তাদের সব সংশোধন করা যেতে পারে. আজ আমরা এমন একটি ত্রুটি সম্পর্কে কথা বলব। যদি আপনার কম্পিউটারে smartwebapp.exe ত্রুটি দেখা দিতে শুরু করে, তাহলে চিন্তা করবেন না, কারণ এটি থেকে মুক্তি পাওয়া সহজ। প্রায়শই, আপনি যখন কম্পিউটার বন্ধ করার চেষ্টা করেন তখন এই ত্রুটিটি উপস্থিত হয় এবং নিম্নলিখিত পাঠ্যের সাথে থাকে: "SmartWebApp.exe" এবং ঠিক এই অনুরূপ পাঠ্যের নীচে "Zপ্রোগ্রামটি চালু করা যাবে না কারণ কম্পিউটার থেকে swhk.dll অনুপস্থিত। প্রোগ্রামটি পুনরায় ইনস্টল করার চেষ্টা করুন".

এই ত্রুটি শুধুমাত্র একটি জিনিস মানে - আপনার কম্পিউটার সংক্রমিত হয়েছে. এবং আপনার প্রথম জিনিসটি উপস্থিতির জন্য এটি স্ক্যান করা উচিত ভাইরাস এবং ম্যালওয়্যার. যদি আপনার অ্যান্টিভাইরাস বা নিরাময় ইউটিলিটি Dr.Web CureIt যদি তারা কিছু খুঁজে পায়, তাহলে বিনা দ্বিধায় এটি মুছে ফেলুন। কিন্তু অ্যান্টিভাইরাস প্রোগ্রাম সবসময় এই সমস্যার সমাধান করতে সাহায্য করে না। অতএব, এটি অন্য পদ্ধতি ব্যবহার করে মূল্য।

এটিকে সংক্ষিপ্তভাবে এবং স্পষ্টভাবে বলতে, আপনাকে সেই ফাইলটি মুছে ফেলতে হবে যাতে দূষিত প্রোগ্রাম রয়েছে যা SmartWebApp.exe ত্রুটি তৈরি করে। প্রথমত, সমস্ত খোলা ব্রাউজার এবং অ্যাপ্লিকেশন বন্ধ করুন। তারপর টাস্ক ম্যানেজারে আপনাকে স্মার্টওয়েবের সাথে যুক্ত সমস্ত প্রক্রিয়া বন্ধ করতে হবে।

এরপরে, আনইনস্টল প্রোগ্রাম মেনুতে যান এবং সেখানে স্মার্টওয়েব প্রোগ্রামটি সন্ধান করুন এবং অবশ্যই এটি মুছুন। যদি সিস্টেম টুল ব্যবহার করে এটি অপসারণ করা সম্ভব না হয়, তাহলে একটি চমৎকার ব্যবহার করে এটি অপসারণ করুন CCleaner ইউটিলিটি. ইউটিলিটি নিজেই, সেইসাথে এটির মাধ্যমে প্রোগ্রামগুলি সরানোর প্রক্রিয়া ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে রয়েছে।

CCleaner ব্যবহার করে প্রোগ্রামটি আনইনস্টল করার পরে, আপনাকে রেজিস্ট্রি পরিষ্কার করতে হবে। আপনি CCleaner ব্যবহার করেও এটি করতে পারেন। SmartWebApp.exe ত্রুটি থেকে পরিত্রাণ পাওয়ার প্রক্রিয়ার চূড়ান্ত ধাপ আপনার কম্পিউটার পুনরায় চালু হচ্ছে. SmartWebApp.exe ত্রুটি দ্রুত এবং সহজে সংশোধন করা যেতে পারে। এবং এই নিবন্ধে বর্ণিত ক্রিয়াগুলি আপনাকে এতে সহায়তা করবে।
নভেম্বর 22, 2015 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন